Main Menu

ইতালিতে প্রোভিন্সিয়া দি ব্রেসিয়া মানতোভার আহ্বায়ক কমিটি

নিউজ ডেস্ক:
ইতালির ব্রেসিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রোভিন্সিয়া দি ব্রেসিয়া মানতোভা সার্বজনীন আহ্ববায়ক কমিটির আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও শিশুকিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং আহ্ববায়ক কমিটির নাম ঘোষণা করা হয়।

রবিবার স্থানীয় একটি হলরুমে তিন শতাধিক বিএনপির কর্মীদের নিয়ে অনুষ্ঠিত সভায় সকলের সর্বসম্মতিতে একটি আহ্বায়ক কমিটি গঠন করে নাম ঘোষণা করা হয়।

প্রধান আহ্বায়ক শরিফুল ইসলাম মাসুদ এর সভাপতিত্বে মনির খান এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আবু মুহিত ,জমিরুল ইসলাম , হাসান আনসারী, শহিদুল ইসলাম, মনির চৌধুরী, কাস্তেল্লো ফ্রেদ্দ বিএনপি নেতা মুরাদ, আলফানেল্লো বিএনপি নেতা মাহফুজুর রহমান, গুইডাজোলা বিএনপি নেতা ফারুক আহমেদ , মামুন আহমেদ, স্থানীয় ইতালিয়ান কমিউনিটি নেতা ফ্রান্সেসকো কাতলানো সহ বিভিন্ন শহরের বিএনপির নেতাকর্মীরা ছাড়াও ব্রেসিয়ার বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন এবং উপস্থিত দলীয় নেতাকর্মীদের দুপুরের আপ্যায়ন করেন সাইফুল, আহমেদ সুজন , মনির , হাবিব , জাহাঙ্গীর প্রমুখ।

আলোচনা সভার পূর্বে শিশুকিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরিশেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *