Main Menu

জগন্নাথপুরে বিস্ফোরক ও অস্ত্র উদ্ধারকাণ্ডের মূল আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক:
জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক এলাকার বাড়ি থেকে বিস্ফোরক ও অস্ত্র উদ্ধার হওয়ার ঘটনায় পলাতক সাদিকুর রহমান আফজালকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার ভোরে তাকে জগন্নাথপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ। এর আগে সোমবার আফজলের বাবা ও ভাইকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত রোববার সকাল থেকে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক এলাকার সাদিকুর রহমান আফজালের বাড়িতে বোমা তৈরির সরঞ্জাম আছে এমন সন্দেহে বাড়িটি ঘিরে রেখে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওইদিন বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম, বিস্ফোরক জাতীয় পাউডার ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করা করা হয়।

এ ঘটনায় সিলেট থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক (আটঘর) গ্রামের মৃত আব্দুস সমির ছেলে মো. আখলাকুর রহমান (৬৫) ও তার ছেলে মো. আমজাদুর রহমান (২০)।

এদিকে, ঘটনার পর থেকে আসামি আফজাল পলাতক ছিলেন। আজ মঙ্গলবার ভোরে জগন্নাথপুর উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ জানান, মূল আসামি আফজালকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার ব্যাপারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *