Main Menu

প্রবাসীর ২৮ লাখ টাকার মালামাল নিয়ে উধাও আরেক প্রবাসী

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে এক প্রবাসী বাংলাদেশির ২৮ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়েছেন আরেক প্রবাসী।প্রবাসী মো. হাসান আলীর অভিযোগ, প্রবাসী মো. রিপন মিয়া তার ৩০০ গ্রাম স্বর্ণ, একটি আইফোন-১৪ ও একটি ল্যাপটপসহ মোট ২৮ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছেন। বর্তমানে তার হদিস মিলছে না।

গণমাধ্যমকে হাসান আলী জানান, রিপন মিয়া তার পূর্ব পরিচিত। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার আতোকোড়া ইউনিয়নে। হাসান আলীর বাড়িও একই জেলার সরাইল থানার ফরনান্দপুর গ্রামে। দুবাইয়ের দেরা এলাকায় তারা একই ভাড়া বাসায় বসবাস করতেন।

দীর্ঘদিনের পরিচয়ের প্রেক্ষিতে রিপন মিয়া দেশে যাওয়ার সময় হাসান আলী ৩০০ গ্রাম স্বর্ণ, আইফোন মোবাইল ও ল্যাপটপসহ আরও কিছু মালামাল তার পরিবারের কাছে পৌঁছানোর জন্য রিপন মিয়াকে দেন। বাংলাদেশি টাকায় যার পরিমাণ ২৮ লাখ টাকা।

রিপন মিয়ার দুবাই এয়ারপোর্টের টার্মিনাল-১ দিয়ে বাংলাদেশ বিমানের বিজি-৩৪৮ ফ্লাইটে ঢাকায় যাওয়ার কথা ছিল। কিন্তু রিপন মিয়া দুবাই এয়ারপোর্টে অন্যান্য মালামাল ফেলে স্বর্ণ, ল্যাপটপ ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।

এরপর থেকে হাসান আলী রিপন মিয়াকে হন্য হয়ে খুঁজলেও তার কোনো সন্ধান পায়নি। রিপন মিয়ার পরিবারের কাছেও তার ব্যাপারে খোঁজখবর নেয়া হলে তারা জানিয়েছে, রিপন মিয়া বাড়ি আসেননি।

এদিকে ২৮ লাখ টাকার মালামাল হারিয়ে পাগলের মতো রাস্তায় রাস্তায় ঘুরছেন হাসান আলী। গত ৬ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানায় এই ব্যাপারে হাসান আলীর পরিবার একটি অভিযোগও দাখিল করেছেন। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে এ বিষয়ে অভিযোগ জানিয়েছেন হাসান আলির পরিবার।

হাসান আলী বলেন, প্রবাস জীবনের কয়েক বছরের কষ্টার্জিত টাকা দিয়ে পরিবারের জন্য কিছু স্বর্ণ কিনেছিলেন তিনি। কিন্তু রিপন মিয়া তাকে সর্বস্বান্ত করে দিয়েছেন। হাসান আলী রিপন মিয়াকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে প্রবাসী ভাই-বন্ধু ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *