Main Menu

রোনাল্ডোর ইনস্টাগ্রামের যে রেকর্ড ভাঙলেন মেসি

স্পোর্টস ডেস্ক:
রোনাল্ডোর ইনস্টাগ্রামের যে রেকর্ড ভাঙলেন মেসিরোনাল্ডোর ইনস্টাগ্রামের যে রেকর্ড ভাঙলেন মেসি
বিশ্বকাপ জিতে স্বপ্ন পূরণ হয়েছে লিওনেল মেসির। ১৮ ডিসেম্বর কাতারের লুসাইল স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপ ২০২২ উঠেছে মেসির হাতে। ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে এ জয় অর্জন করে আর্জেন্টিনা।

খেলার পর, ইনস্টাগ্রামে ছবির সিরিজ পোস্ট করে একটি আবেগপূর্ণ ক্যাপশন লিখেছিলেন মেসি। মেসির বিশ্বকাপজয়ী পোস্টটি ইতিহাস তৈরি করেছে। কারণ তাতে লাইক পড়েছে পাঁচ কোটিরও বেশি। যে কোনো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফরমে কোনো খেলোয়াড়ের শেয়ার করা পোস্টে এখন পর্যন্ত পড়া সবচেয়ে বেশি লাইক পাওয়ার রেকর্ড গড়ে ফেললেন মেসি।

তবে উল্লেখযোগ্যভাবে, এই পোস্টের মাধ্যমেই নিজের দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রেকর্ড ভেঙে দিয়েছেন মেসি। টুর্নামেন্ট শুরু হওয়ার কয়েক দিন আগে মেসির সঙ্গে পোস্ট করা একটি ছবিতে রোনাল্ডো লাইক পেয়েছিলেন চার কোটি ২০ লাখের কিছু বেশি।

বিশ্বরকাপ জয়ের পর ইনস্টাগ্রামে স্প্যানিশ ভাষায় মেসি বিশেষ মুহূর্তের ছবিসহ পোস্ট করেন। লেখেন— বিশ্বচ্যাম্পিয়নস!!!!!!!! আমি এটা অনেকবার স্বপ্ন দেখেছি। আমি এটা এখনো বিশ্বাস করতে পারছি না।

এর আগে ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ‘লাইক’ পাওয়া পোস্টটি ছিল পর্তুগালের তারকা রোনাল্ডোর। পোস্টটি তিনি দিয়েছিলেন কাতার বিশ্বকাপ শুরুর ঠিক আগে। রোনাল্ডোর সেই পোস্টের সঙ্গেও জড়িয়ে আছেন মেসি।

মেসির সঙ্গে রোনাল্ডো দাবা খেলছেন। ছবিটি ইনস্টাগ্রামে দিয়েছিলেন রোনাল্ডো। পর্তুগাল তারকার সেই পোস্টে লাইক পড়েছিল প্রায় ৪ কোটি ২০ লাখ। এর আগে ২০২১ কোপা আমেরিকার ট্রফি জয়ের উদযাপনের ছবি ইনস্টাগ্রামে দিয়েও একবার রোনাল্ডোর রেকর্ড ভেঙেছিলেন মেসি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *