Main Menu

মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১০

নিউজ ডেস্ক:
বিজয় দিবসের দিনে দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার এলাকায় মসজিদ কমিটি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষনিকভাবে আহতদের নাম ও বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি। এর মধ্যে গুরুতর আহত ৪ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার জুমআ’র নামাজের পর দক্ষিণ সুরমার কামালবাজার ইউনিয়নের দক্ষিণ কুড়িগ্রামে ঘটেছে। পরে খবর পেয়ে কামালবাজার তদন্তকেন্দ্র ও দক্ষিণ থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) সুমন কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, দক্ষিণ কুড়িগ্রামের মসজিদ কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে লাল মিয়া সফিক ও আফরোজ মিয়া- এই দুপক্ষের বিরোধ চলে আসছে। আজ শুক্রবার জুম্মার নামাজের পর মজসিদের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা। এ নিয়ে নামাজের পরপরই লাল মিয়া সফিক ও আফরোজ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করে এবং একপর্যায়ে লাঠি-সোটা দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দুপক্ষের মাঝে ইট-পাটকেলও নিক্ষেপ করা হয়। সংঘর্ষকালে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত ৪ জনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারামারির খবর পেয়ে কামালবাজার তদন্তকেন্দ্র ও দক্ষিণ থানাপুলিশের টিম গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে ঘটনাস্থলের পরিবেশ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে এবং সেখানে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *