Main Menu

সৌদি দূতাবাসে প্রতিবন্ধী প্রবাসীদের জন্য হুইল চেয়ারের ব্যবস্থা

নিউজ ডেস্ক:
সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসে সেবা নিতে আসা গুরুতর অসুস্থ, শারীরিক প্রতিবন্ধী প্রবাসীদের সুবিধার্থে হুইল চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। সৌদি আরবে অনেক প্রবাসী গুরুতর অসুস্থ অবস্থায় বা বিভিন্ন দুর্ঘটনায় পতিত হয়ে চলাচলের অক্ষম হয়ে পড়েন। এ প্রেক্ষিতে এ সকল প্রবাসীদের সুবিধার্থে দূতাবাসের গেটে একটি হুইল চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। এতে করে গাড়ি থেকে নেমেই হুইল চেয়ারে করে সেবা প্রদানের স্থানে যেতে পারবেন প্রবাসীরা।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে দূতাবাসের শ্রম কল্যাণ উইংয়ের পক্ষ থেকে এ হইল চেয়ারটির ব্যবস্থা করা হয়। সকালে দূতাবাসে সেবা নিতে আসেন চট্টগ্রামের পটিয়ার ৩৫ বছর বয়সী মোহাম্মদ হুমায়ূন। প্রায় দুমাস আগে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চলাচলের অক্ষম হয়ে পড়েন তিনি। এ প্রেক্ষিতে দূতাবাসের গেটে হুইল চেয়ারটি পেয়ে স্বাচ্ছন্দ বোধ করেন ও রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) কে আন্তরিক ধন্যবাদ জানান।

অসুস্থ হুমায়ূনকে দূতাবাসের জরুরি সেবা প্রদান করা হয়।

হুইল চেয়ার সেবা প্রদান উদ্বোধনের সময় দূতাবাসের মিশন উপপ্রধান আবুল হাসান মৃধা, কাউন্সেলর (শ্রম) রেজা-ই রাব্বি, প্রথম সচিব (শ্রম) মোঃ আলমগীর হোসেন ও প্রথম সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *