Main Menu

শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যান-বাসের সংঘর্ষে বাসচালকের মৃত্যু

শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যান-বাসের সংঘর্ষে বাসচালকের মৃত্যু

নিউজ ডেস্ক:
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সিলেট-ঢাকা মহাসড়কে কাভার্ডভ্যান-বাসের সংঘর্ষে বাস চালকের মৃত্যু হয়েছে। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১৫ জন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষনকিভাবে হতাহতদের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি।

সোমবার দুপুর আড়াইটার দিকে মহাসড়কের নূরপুর মা ফিলিং স্টেশনের অদূরে এ ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মোঃ আরিফুল ইসলাম জানান, ঢাকা থেকে সিলেটগামী আব্দুল্লাহ পরিবহন একটি বাস যার নং- (ঢাকা মেট্রো-ব ১৫-৩১২২) এর সাথে সিলেট থেকে ঢাকাগামী একটি লরি কাভার্ডভ্যান যার নং (চট্র মেট্রো-ঢ ৮১-০৩৩০) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস চালকের মৃত্যু হয়। তবে তার পরিচয় পাওয়া যায়নি। এছাড়াও খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর পর প্রায় ঘন্টাখানেক মহাসড়কের যান চলাচল বন্ধ থাকলেও পরবর্তীতে দ্রুত উদ্ধার কার্যক্রম পরিচালনা করে তা স্বাভাবিক করে দেয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এছাড়াও দুর্ঘটনাকবলিব গাড়ি দুটি জব্দ করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *