Main Menu

আমিরাতে ফেরা হলোনা প্রবাসী মাসুদুলের

নিউজ ডেস্ক:
আমিরাতে ফেরা হলোনা প্রবাসী মাসুদুলের
চট্টগ্রাম রাউজানের আমিরাত প্রবাসী মাসুদুল ইসলাম (২৮) দেশে ফেরেন কিডনি অপারেশন করতে। কিন্তু তার আর প্রবাসে আর ফেরা হল না। গতকাল ৫ সেপ্টেম্বর (সোমবার) সকাল সাড়ে ৬ টার দিকে ঢাকার আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

মাসুদুল ইসলাম রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৮নম্বর ওয়াডের পূর্ব কচুখাইন খয়রাতুল মিয়া সওদাগরের বাড়ীর নুরুল আলমের পুত্র।

জানা যায়, বিগত ৩ বছর আগে সংযুক্ত আরব আমিরাতের শারজায় যান মাসুদুল। সেখানে বাবার গ্যারেজে কাজ করতেন। মাস খানেক আগে তার কিডনির সমস্যা ধরা পরে। কিডনিতে ধরা পরে পাথর। শারজায় সে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর মায়ের সাথে দেশে ফিরে অপারেশন করে আবার প্রবাসে চলে যাওয়ার কথা ছিল।

মাসুদুল ইসলামের ছোট ভাই আরিফুল ইসলাম জানান, গত জুলাই মাসের ১৯ তারিখ মায়ের সাথে দেশে ফিরে আমার ভাইয়া। এরপর চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে কিডনির পাথরের অপারেশনের পর ২দিন ভালো থাকলেও এরপর শুরু হয় যন্ত্রনা। একই হাসপাতালে আবার নিয়ে গেলে সেখানে আইসিউতে ভর্তি করা হয় তাকে। অবস্থার উন্নতি না হলে সেখান থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে দীর্ঘ ১৩ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ সে।

তিনি আরও দারি করেন, দেশে ভুল চিকিৎসার কারনে তার ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল বাদে আছর জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *