Main Menu

ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সির বনভোজরে প্রবাসীর মিলনমেলা

নিউজ ডেস্ক:
ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সির বনভোজরে প্রবাসীর মিলনমেলা
বনভোজনকে কেন্দ্র করে নিউজার্সির গ্যারেট মাউন্টেনের পিকনিক স্পট গত ৪ সেপ্টেম্বর রবিবার পরিণত হয়েছিল নিউজার্সি প্রবাসী সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বরবাসীর মিলন মেলায়। এই দিন নিউজার্সির ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সি আয়োজন করে বন ও মিলন মেলা ২০২২ ।

বিপুল সংখ্যক প্রবাসী ভাদেশ্বরবাসীর উপস্থিতে বনভোজন এর প্রথমার্ধে চলা নানা রকম ক্রিড়া প্রতিযোগিতার মধ্যে ছিল বিভিন্ন বয়সী বালক-বালিকাদের দৌড় প্রতিযোগিতা। পুরুষদের মধ্যে চলেফুটবল, ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা আর অন্যদিকে মেয়েদের মধ্যে চলে মিউজিক্যাল চেয়ার ও পিলো পাস খেলা।

দুপুরের জম্পেশ খানাদানার পর মুল মঞ্চের নাচ গানও জমে উঠে। সর্বশেষে বনভোজন আয়োজক কমিটি ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সি’র সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে আয়োজন করা হয় আলোচনা সভা, রাফেল ড্র – বিভিন্ন খেলাধুলার। পরে বিজয়ীদের জন্য পুরস্কার বিতরণ পর্ব। তা বিতরণ করেন এসোসিয়েশনের কর্মকর্তা ও পৃষ্ঠপোষকেরা ।

এই বনভোজনের অন্যতম পৃষ্ঠপোষক ছিলেন প্যাটারসন সিটির নয়াবাজার সুপারমার্কেটের স্বত্ত্বাধিকারী মনসুর আহমেদ আইয়ুব ।

এসময় সেখানে অন্যানদের মধ্যে উপস্তিত ছিলেন প্যাটারসন সিটি মেয়র আন্দ্রে সাঈয়া, মনসুর আহমেদ আইয়ুব, মোহাম্মদ মুনিম আহমেদ, বুরহান উদ্দীন বুলু, মোহাম্মদ বদরুল আলম, আব্দুল হেলিম, জালালাবাদ আমেরিকার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লোকমান হোসাইন, সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, আনোয়ার চৌধুরী পারেক, এজি এম হাছান, আব্দুল কাদিরসহ আরও অনেক।

আর এই বনভোজনে উপস্তিত সবাই তাপমাত্রা স্বাভাবিক থাকায় প্রাণভরে পিকনিকের সকল আয়োজন উপভোগ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *