Main Menu

দ. কোরিয়ায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু

বিদেশবার্তা২৪ ডেস্ক:
দক্ষিণ কোরিয়ায় এ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। মৃত প্রবাসীর মোস্তফা কামাল (৪০)। শুক্রবার (২৬) আগস্ট রাতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

তিনি লক্ষ্মীপুর জেলা সদরের দালাল বাজার ইউনিয়নের সাঈদ আহমদের ছেলে। দক্ষিণ কোরিয়ায় বুসানের ইয়াংসান শহরে একটি ম্যানুফ্যাকচারিং কোম্পানিতে কাজ করতেন তিনি।

কামালের সহকর্মী কে এম মাশিউর রহমান জানান, শুক্রবার রাত ৮টার দিকে ফ্যাক্টরিতে কাজ শেষ করে রুমে আসেন তিনি। আমি আমার রুমে চলে আসি। রাত সাড়ে ৯টার দিকে একসঙ্গে ভাত খাওয়ার জন্য ডাকতে গেলে কোনো সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা খুলে দেখি নিথর দেহ মেঝেতে পড়ে আছে। এ পরিস্থিতি দেখে সঙ্গে সঙ্গে আমরা হাসপাতাল এবং পুলিশকে জানাই। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মোস্তফা কামাল ই-৯ ভিসায় দীর্ঘ ১০ বছর ধরে কোরিয়াতে বসবাস করছেন। করোনাকালীন এক বছরের ভিসার মেয়াদ শেষ করে আগামী বছর এপ্রিলে দেশে যাওয়ার কথা ছিল তার।

পারিবারিক সূত্রে জানা যায়, মোস্তফা কামালের বাড়ি বাংলাদেশের লক্ষ্মীপুর জেলায়। তিনি তিন পুত্রসন্তানের জনক। এক সপ্তাহ আগেও নতুন পুত্রসন্তানের বাবা হয়েছেন মোস্তফা কামাল। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারটি দিশেহারা। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণ কোরিয়ার বিভিন্ন কমিউনিটি ও প্রবাসী বাংলাদেশিরা। তার মরদেহ দক্ষিণ কোরিয়ার স্থানীয় হাসপাতালে মর্গে রাখা হয়েছে। বাংলাদেশ দূতাবাস এ বিষয়ে অবহিত আছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *