Main Menu

নিউইয়র্কে কংগ্রেসম্যান পদে লড়ছেন বাংলাদেশি ডা. মুজিবুল

নিউজ ডেস্ক:
নিউইয়র্কে কংগ্রেসম্যান পদে লড়ছেন বাংলাদেশি ডা. মুজিবুল।
নিউইয়র্কে কংগ্রেসম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন বাংলাদেশি মার্কিন চিকিৎসক মুজিবুল হক। ডা. মুজিবুল হকের জন্য ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন বাংলাদেশি কমিউনিটিসহ বিভিন্ন কমিউনিটির নেতারা। এ লক্ষ্যে গত শুক্রবার ইলমন্ট চান্দিনি রেস্টুরেন্ট ডা. মুজিবুল হক ফর ইউএস কংগ্রেস শীর্ষক এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইন কমিটির প্রেসিডেন্ট ডা. ওয়াদুদ ভুঁইয়ার সভাপতিত্বে এবং অ্যাডভোকেট মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে ভারত, পাকিস্তান ও বাংলাদেশ কমিউনিটির উল্লেখযোগ্য মানুষ যোগ দেন।

ইমাম জাফরির পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। অ্যাডভোকেট মুজিবুর রহমান স্বাগত বক্তব্য দেন। সভায় আসালের জাতীয় কমিটির সাধারণ সম্পাদক করিম চৌধুরী মেইন স্ট্রিমের রাজনীতিতে দক্ষিণ-পূর্ব এশিয়ার অধিবাসীদের অংশগ্রহণের ওপর গুরুত্ব আরোপ করেন।

সমাবেশে পাকিস্তান টাইমসের বিশিষ্ট সাংবাদিক মুজিব লোদি তাদের কমিউনিটির সমর্থনের কথা ঘোষণা করে ডা. মুজিবকে জয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সমাবেশে ভারতীয় অ্যাক্টিভিস মোহম্মদ সাজিদ গুরুত্বপূর্ণ বক্তব্য দেন। আরও বক্তব্য দেন হিলসাইড ইসলামিক সেন্টারের সভাপতি আব্দুল আজিজ ভূঁইয়া। তিনি ডা. মুজিবকে জয়ী করার জন্য সব কমিউনিটিকে একযোগে কাজ করার আহ্বান জানান। এছাড়া বক্তব্য দেন বাংলাদেশ কমিউনিটির অতি পরিচিত মুখ আসাল ব্রুকলিন চ্যাপ্টারের সভাপতি ডা. মুজিবুর রহমান মজুমদার।

আগামী ২৩ আগস্ট অনুষ্ঠিতব্য ডেমোক্র্যাটিক প্রাইমারিতে ডা. মুজিবকে জয়ী করতে সমাবেশে উপস্থিত সবাই একাত্মতা ঘোষণা করেছেন।

নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে বাংলাদেশ কমিউনিটির অ্যাডভোকেট মতিউর রহমান, অ্যাডভোকেট বেলাল, আসাল কুইন্স প্রেসিডেন্ট ফরিদ গাজী, মুজিব ক্যাম্পেইনের মেম্বার মোহাম্মদ সোহাইল, মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ সেলিম, ইমাম তাহির, ইমাম জাফরি, মোহম্মদ ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে ডা. মুজিবুল হক তার দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞতার মাধ্যমে এলাকার মানুষের চাকরি, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন সমস্যার ওপর আলোকপাত করে তাকে নির্বাচিত করার অনুরোধ জানান।

সমাপনী বক্তব্যে সভাপতি ড. ওয়াদুদ ভূঁইয়া আগামী ২৩ আগস্টের প্রাইমারি নির্বাচনে ডা. মুজিবকে বিজয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

নিউইয়র্কে আগামী ৮ নভেম্বর হবে চূড়ান্ত নির্বাচন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *