Main Menu

সিলেটের গ্রাহকদের ফ্রি মিনিট দিল গ্রামীণফোন

নিউজ ডেস্ক:
জরুরি প্রয়োজনে এখন সিলেটের গ্রামীণফোন গ্রাহকরা ১০ মিনিট করে ফ্রি কল করতে পারবেন। গ্রামীণফোন গ্রাহকরা যেকোনো লোকাল নাম্বারে এই ফ্রি মিনিট ব্যবহার করতে পারবেন।

সোমবার গ্রামীণফোন এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফ্রি মিনিট দেয়ার বিষয়টি জানিয়েছে।

গ্রামীণফোনের এই ফ্রি মিনিট ব্যবহার করা যাবে তিন দিন পর্যন্ত।

গত কয়েক দিন ভয়াবহ বন্যার কবলে পড়েছে সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোণার মানুষজন। তারা মোবাইলে রিচার্জও করতে পারছেন না। এমনকি ওই এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ায় মোবাইল নেটওয়ার্কও বন্ধ হয়ে যায়।

এরই মধ্যে মোবাইল অপারেটরগুলো তাদের সেবা বেশির ভাগই চালু করতে পেরেছে। বাকিটা চালুর চেষ্টা করে যাচ্ছে।

এমন অবস্থায় বন্যাদুর্গত এলাকার গ্রাহকদের এই ১০ মিনিট তাদের জরুরি প্রয়োজন মেটাতে সহায়তা করবে বলে জানায় দেশের বৃহত্তম অপারেটরটি।

গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘জাতীয় এই দুর্যোগে মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানো আমাদের সবার নৈতিক দায়িত্ব। কানেক্টিভিটি পার্টনার হিসেবে বন্যাদুর্গত এলাকায় মোবাইল নেটওয়ার্ক সচল রাখতে গ্রামীণফোনের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। গ্রাহকদের জরুরি কানেক্টিভিটির প্রয়োজন মেটাতে গ্রামীণফোন সব সময় পাশে থাকবে।

‘সেবা নিশ্চিত করার লক্ষ্যে মাঠ পর্যায়ে সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আমরা পরিস্থিতি মোকাবিলা করছি এবং স্বাভাবিক অবস্থা ফিরে আসা পর্যন্ত আমরা গ্রাহকদের পাশে থাকার অঙ্গীকার করছি।’

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়, বিটিআরসি, বাংলাদেশ সেনাবাহিনীসহ সব সরকারি-বেসরকারি সংস্থার সহায়তায় গ্রামীণফোনের কর্মীরা নিরলসভাবে নেটওয়ার্ক পুনঃস্থাপনের কাজ এগিয়ে নিচ্ছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

এ জন্য প্রতিষ্ঠানটি সিলেটের বন্যার্তদের যেকোনো সহায়তায় যথাযথ কর্তৃপক্ষের সাথে যোগাযোগে টোল ফ্রি নাম্বারও দিয়েছে। নাম্বারগুলো হলো ০১৭৬৯ ১৭৭২৬৬,০১৭৬৯১৭৭২৬৭,০১৭৬৯ ১৭৭২৬৮।






Related News

Leave a Reply

Your email address will not be published.