Main Menu

নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে পোষ্ট, কমলগঞ্জে তরুণ গ্রেপ্তার

বিদেশবার্তা২৪ ডেস্ক:
মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতের নুপুর শর্মাকে সমর্থন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উস্কানিমূলক পোষ্ট দেয়ায় অমিত সিং নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১২ জুন) রাত ১১টায় উপজেলার মাধবপুর চা বাগান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে একই এলাকার রামচন্দ্র সিং এর ছেলে। এর আগে ওই তরুণের পোস্টে সাধারন জনতার মধ্যে উত্তেজনা দেখা দিলে বিক্ষোদ্ধ জনতা তার বাড়ি ঘেরাও করলে এলাকায় উত্তেজনা বিরাজ করে। এ ঘটনার পর থেকে মাধবপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অমিত সিং রোববার সন্ধ্যায় সোশাল মিডিয়ায় নুপুর শর্মাকে সমর্থন করে উস্কানিমূলক পোস্ট দেয়। মুহুর্তের মধ্যেই পোষ্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে এলাকার লোকজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। পরে তার আরেকজনের ফোন থেকে লাইভে এসে ক্ষমা চায় অমিত। কিন্তু ক্ষমা চাইলেও শেষ অংশে বলে ওঠে এটা বাংলাদেশ সেটা সে জানতো না। এ ঘটনায় জনতার বিক্ষোদ্ধ হওয়ার খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসির নেতৃত্বে রাতেই গ্রামের বাড়ী থেকে অমিত সিংকে গ্রেপ্তার করা হলে পরিস্থিতি শান্ত হয়।

এসময় অমিতের অপর এক সঙ্গী একই ইউনিয়নের সেভেন সিংহের ছেলে সঞ্জয় সিংহ পালিয়ে যাওয়ায় পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। এ সময় পুলিশের সাথে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত উদ্দিন ও মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলী।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান সবাইকে শান্ত থাকার আহবান জানিয়ে বলেন, উস্কানিমূলক পোস্ট দেয়ার সাথে যারাই জড়িত থাকবে, তাদেরকে আইনের আওতায় আনা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published.