Main Menu

বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদের আহবায়ক কমিটি গঠন

প্রবাস ডেস্ক:
বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর আহবায়ক কমিটি গঠনকল্পে গত ৩০শে মে রোজ সোমবার ইতালীর রাজধানী রোমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি ইতাল বাংলা উন্নয়ন সমিতি ইতালীর সভাপতি শাহ্ তাইফুর রহমান ছোঠন ও অল ইউরোপ বাংলা প্রেস ক্লাব এর সিনিয়র সহসভাপতি লাবন্য অঞ্জন চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত কমিউনিটির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ নিজ নিজ মতামত প্রকাশ করেন।

গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড, এ কে আব্দুল মোমেন এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ বহির্বিশ্বের সাথে সেন্ট্রাল আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ্ মুনিম গতকাল ০৮,০৬,২০২২ বাংলাদেশ সেন্টার এর সিনিয়র সহসভাপতি মুহিবুর রহমান মুহিবকে প্রধান উপদেষ্টা, অলিউদ্দিন শামীমকে আহবায়ক ও মনোয়ার ক্লার্ককে সদস্য সচিব করে ১৩ সদস্য আহবায়ক কমিটি ঘোষণা করেন। এবং ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করে আহবায়ক অলিউদ্দিন শামীম ও সদস্য সচিব মনোয়ার ক্লার্ক এর কাছে ইমেইল বার্তা প্রেরন করেন। এবং সেন্ট্রাল কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ্ মুনিম বলেন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলে প্রধান পৃষ্ঠপোষক মাননীয় পররাষ্ট্র মন্ত্রী নিজে আনুষ্ঠানিক ভাবে কার্যনির্বাহী কমিটি ঘোষণা করবেন।

বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর গঠনতন্ত্র অনুযায়ী উপদেষ্টা পরিষদ হবে ৫ সদস্য এবং কার্যনির্বাহী কমিটি ২১সদস্য বিশিষ্ট তাছাড়া সকল প্রবাসী বাংলাদেশী সদস্য হতে পারবেন। আহবায়ক অলিউদ্দিন শামীম ও সদস্য সচিব মনোয়ার ক্লার্ক বলেন আমরা প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের সকলের সহযোগিতা ও মতামতের ভিত্তিতে আগামী ৯০ দিনের মধ্যেই সুন্দর একটি কার্যনির্বাহী কমিটি উপহার দেওয়ার চেষ্টা করবো।






Related News

Leave a Reply

Your email address will not be published.