Main Menu

সিলেট থেকে অপহৃত তরুণীকে পটুয়াখালী থেকে উদ্ধার

নিউজ ডেস্ক:
গোয়াইনঘাটে ফেইসবুকে সম্পর্কের জেরে এক তরুণীকে অপহরণের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এসময় অভিযুক্ত যুবক পারভেজ মিয়া (২১) কেও গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত যুবক পারভেজ মিয়া পটুয়াখালী জেলার দুমকী থানার বাজখালী গ্রামের বাসিন্দা হারুন মিয়ার ছেলে।

শুক্রবার পটুয়াখালী জেলার দুমকি থানা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

এর আগে গত ২৫ মে বুধবার দুপুর ২টার দিকে গোয়াইনঘাট থানাধীন জাফলং ছৈলাখেল গ্রামে এসএসসি পরীক্ষার্থী ভিকটিম তরুনীকে অপহরণের ঘটনা ঘটে। পরে গত ১ জুন গোয়াইনঘাট থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২৫ মে দুপুর দুইটার দিকে গোয়াইনঘাট থানাধীন জাফলং ছৈলাখেল গ্রাম থেকে এসএসসি পরীক্ষার্থী ভিকটিম তরুণীকে অপহরণ করে পারভেজ মিয়া (২১) নামে এক যুবক। গত ১ জুন গোয়াইনঘাট থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়। মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীর অবস্থান পটুয়াখালী জেলায় নিশ্চিত হয়ে শুক্রবার পটুয়াখালী জেলার দুমকি থানা পুলিশের সহায়তায় রাজাখালী গ্রামের হারুন মিয়ার পুত্র পারভেজ মিয়াকে গ্রেফতার পূর্বক ভিকটিমকে উদ্ধার করা হয়।

গোয়াইনঘাট থানার ওসি নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এসআই এমরুল কবির সঙ্গীয় ফোর্সসহ ৩ দিন অভিযান পরিচালনা করে পটুয়াখালী জেলার দুমকী থানা এলাকা থেকে অপহৃতা ও আসামী পারভেজ মিয়াকে গ্রেফতার করেছে।

সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ লুৎফর রহমান বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় গোয়াইনঘাটে ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করা ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীকে পটুয়াখালী হতে গ্রেফতার করা হয়েছে।

 






Related News

Leave a Reply

Your email address will not be published.