Main Menu

সিঙ্গাপুরে ছাদ থেকে পড়ে বাংলাদেশি শ্রমিক নিহত

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সিঙ্গাপুরের ওয়েস্ট কোস্ট ক্রিসেন্টের একটি কনডমিনিয়ামের ছাদ থেকে পড়ে ৩৭ বছর বয়সী এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় মঙ্গলবার (৩১ মে) জনশক্তি মন্ত্রণালয় (এমওএম) জানিয়েছে, পশ্চিম উপকূলে একটি কন্ডোমিনিয়ামের ছাদ থেকে ২০ মিটার নিচে পিছলে পড়ে ৩৭ বছর বয়সী এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত এক সপ্তাহের মধ্যে একই স্থানে এটি তৃতীয়বার মৃত্যুর ঘটনা।

সিঙ্গাপুর জনশক্তি মন্ত্রণালয় সূত্রে জানা যায়, গত ২৪ মে সকাল ১০টা ৪৫ মিনিটে ওয়েস্টকোভ কনডোমিনিয়ামের ১৬টি ওয়েস্ট কোস্ট ক্রিসেন্টের ছাদে ওয়াটারপ্রুফিংয়ের কাজ করছিলেন ওই বাংলাদেশি শ্রমিক, তখন তিনি পিছলে পড়ে যান বলে জানিয়েছে এমওএম।

৩৭ বছর বয়সী ওই বাংলাদেশি প্রায় ২০ মিটার ওপর থেকে মাটিতে পড়ে যাওয়ার পর তাকে দ্রুত জাতীয় বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। মন্ত্রণালয় থেকে নিয়োগকর্তা আরজে কনট্রাক্টর ও ওয়াটারপ্রুফিং ফার্মকে সমস্ত কাজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে একই স্থান থেকে টাঙ্গাইল জেলার কালিহাতী থানার বল্লারামপুর গ্রামের মানিক মিয়া নামের এক বাংলাদেশি গত ২৪ মে সকাল সাড়ে ১১টার দিকে ওয়েস্ট কোস্ট এলাকার নির্মাণ সাইটের ছয়তলা ভবন থেকে পড়ে যায় এবং পরবর্তীতে সিংগাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।






Related News

Leave a Reply

Your email address will not be published.