Main Menu

সৌদিতে দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু, মরদেহ ফেরাতে ছেলের আকুতি

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় আবুল কাশেম (৫০) নামে এক বাংলাদেশি নাগরিকের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে তিনি রাস্তা পার হওয়ার সময় দ্রুত গ্রামী গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন বলে তার স্বজনদের জানানো হয়েছে। এ তথ্য জানিয়েছেন নিহত আবুল কাশেমের ছেলে মো. সাগর।

নিহত আবুল কাশেম ফেনী জেলার পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের পশ্চিম মির্জানগর গ্রামের ঢলু মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ সৌদি আরবের রিয়াদে চাকরি করেন। নিহত আবুল কাশেমের স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

সৌদি আরবে অবস্থানরত সহকর্মীরা তার পরিবারে জানান, আবুল কাশেম সৌদি আরবের রিয়াদের একটি কোম্পানিতে চাকরি করতেন। বৃহস্পতিবার শারীরিকভাবে অসুস্থ থাকায় ডিউটি শেষে রিয়াদের একটি দোকানে ওষুধ কিনতে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে দ্রুত গ্রামী একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। এ সময় প্রত্যক্ষদর্শীরা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আবুল কাশেমের ছেলে মো. সাগর বলেন, ‘বাবা শারীরিকভাবে অসুস্থ ছিল। ওষুধের জন্য রিয়াদের একটি দোকানে যাচ্ছিলেন এ সময় দ্রুতগামী একটি গাড়ির ধাক্কায় তিনি মারা যান।’

সাগর আবেদন জানিয়ে বলেন, ‘বাংলাদেশ সরকারের সৌদি আরব দূতাবাসের কাছে দাবি জানাচ্ছি, আমার বাবার মরদেহ যেন দ্রুত দেশে আনার উদ্যোগ গ্রহণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published.