Main Menu

গভীর রাতে বিশুদ্ধ পানি নিয়ে দূর্গতদের পাশে অধ্যাপক মোঃ জাকির

স্টাফ রিপোর্ট:
একসময়ের রাজপথ কাঁপানো ছাত্রনেতা, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন সকাল থেকে রাত পর্যন্ত বন্যাকবলিত নগরীর কাছে ছুঁটে যাচ্ছেন। অসহায় মানুষদের খবরাখবর নিচ্ছেন । সম্ভব সবধরণের সহায়তা করছেন। সারা দিনের কর্মব্যস্ত এই মানুটি রাতে শান্তিতে ঘুমাতে পারছেন না। বিবেকের তাড়নায় ঘুম ছেড়ে তিনি গভরি রাতে দূর্গতদের পাশে দাঁড়াচ্ছেন।

শুক্রবার (২০মে) গভীর রাতে ২৩ নং ওয়ার্ডের মাছিমপুর প্রাথমিক স্কুল আশ্রয় কেন্দ্রে রেড ক্রিসেন্টের সহায়তায় বিশুদ্ধ খাবার পানি নিয়ে তিনি ছুঁটে যান।

আশ্রয়কেন্দ্র পরিদর্শনকালে তিনি আশ্রিত অসহায় মানুষদের সাথে কথা বলেন এবং বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করেন। তিনি তাদেরকে বলেন, আপনারা কোনো ধরনের চিন্তা করবেন না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রদত্ত সবধরনের সহযোগিতা মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন মহোদয়ের মাধ্যমে আপনারা পাবেন। সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ আপনাদের পাশে আছেন। আমাদের কাউন্সিলরা আপনাদের সাহায্য ও সহযোগীতায় কাজ করে যাচ্ছেন। সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সংকট কাটিয়ে উঠবো, ইনশাআল্লাহ।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য তৌফিক বক্স লিপন (প্যানেল মেয়র), উপদেষ্টা ও ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর মোস্তাক আহমেদ, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আহমদ কবির সহ ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published.