Main Menu

ঢাকায় ফলের জুস খেয়ে সব খোয়ালেন প্রবাসী

নিউজ ডেস্ক:
তিন বছর পর সৌদি আরব থেকে ঢাকায় নেমেই বাসের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন এক প্রবাসী বাংলাদেশি। তার নাম সুমন হোসেন (৩৫)। দুর্বৃত্তরা তার কাছ থেকে টাকা ও জিনিসপত্র হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৮ মে) দুপুরে যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান জিয়া জানান, খবর পেয়ে বিকেলে যাত্রাবাড়ী চৌরাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় তিনি কিছুই বলতে পারছিলেন না। পরে তাকে হাসপাতালে নিয়ে পাকস্থলি পরিষ্কার করানোর পর তার জ্ঞান ফিরে। তখন ইতনি জানান, আজই সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। তার সঙ্গে কোনো মালামাল পাওয়া না গেলেও তার পাসপোর্টটি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন।

ভুক্তভোগী সুমন জানান, তিনি দীর্ঘ ৩ বছর ধরে সৌদি আরবে ছিলেন। গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়। আজ (১৮ মে) সকাল সাড়ে ৯টায় বিমানে ঢাকায় নামেন। এরপর দুপুরের দিকে বিমানবন্দর থেকে সায়দাবাদ যাবেন বলে একটি বাসে ওঠেন। বাসে তার পাশের সিটে বসা এক ব্যক্তি তাকে জুস খেতে দেয়। সেই জুস খাওয়ার পরই তিনি অসুস্থ বোধ করা শুরু করেন। এরপর থেকে আর কিছু মনে নেই তার।

তার সঙ্গে এক হাজার টাকা ছিল। আর বিদেশ থেকে সঙ্গে আনা ব্যাগ ভর্তি জামাকাপড় ও অন্যান্য কিছু জিনিসপত্র ছিল বলে তিনি জানান। সেগুলি কিছুই পাওয়া যায়নি।






Related News

Leave a Reply

Your email address will not be published.