Main Menu

‘মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়নের এক সর্বোত্তম মাধ্যম সালাম’

বিদেশবার্তা২৪ ডেস্ক:

অনলাইন নিউজ পোর্টাল ইন্টারন্যাশনাল বিডিনিউজ ডটনেট সম্পাদক আব্দুল হালিম বলেছেন, মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়নের ক্ষেত্রে এক উত্তম উপায় পরস্পর সালাম আদান-প্রদান। এর মাধ্যমে যেমন পরস্পর পরস্পরের জন্য দোয়া করেন তেমনি প্রীতিময় সুন্দর সুসম্পর্ক ও মনের মিল তৈরি হয়।
সালাম আদান-প্রদানকে বলা হয় মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়নের এক সর্বোত্তম মাধ্যম। তাই সমাজ ও রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠার জন্য ব্যাপক হারে সালামের প্রচলন করা আমাদের দায়িত্ব।

তিনি গতকাল সৌদি আরবের জিদ্দায় পর্তুগাল প্রবাসী রাজু এহসানের বিবাহোত্তর আড্ডা ও দোয়া অনুষ্টানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
মাওলানা ফারুক আহমদের পরিচালনায় শুরুতে
কোরআন তেলাওয়াত করেন আব্দুল্লাহ আদনান।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী ও শিক্ষানুরাগী আবদুশ শহীদ চৌধুরী শাহীন মাওলানা মুহিবুর রহমান, আমানা মিডিয়া সিলেটের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল বাসিত, সমাজসেবী হাফেজ বেলাল আহমদ ও নাজমুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহীন, মোন্না, জামাল আহমদ,জাকারিয়া আহমেদ, নাজির আহমদ চৌধুরী, মাওলানা বদরুল ইসলাম, মাওলানা ফরিদ উদ্দিন।
বিবাহ আড্ডা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাজু আহসান।
দেশাত্মবোধক গান পরিবেশন করেন সংগীতশিল্পী কাওসার সিদ্দিকী,আবু সুফিয়ান ও রাজু আহসান।
অনুষ্ঠান শেষে সিলেট ৫ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরীসহ সকল রোগাগ্রস্ত মানুষের রোগ মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহিবুর রহমান।






Related News

Leave a Reply

Your email address will not be published.