Main Menu

‘অপহৃত’ বোনকে ‘উদ্ধারে’ গিয়ে ভাই রক্তাক্ত!

স্টাফ রিপোর্ট:
‘অপহৃত’ স্কুলছাত্রী বোনকে ‘উদ্ধার’ করতে গিয়ে আপন ভাই রক্তাক্ত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার সন্ধায় ঘটনাটি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল গ্রামে ঘটে। আহত আলীমরাজ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়ন বাবন গাঁও গ্রামের রইবুদ্দিনের ছেলে।

জানা জায়, স্কুলে যাওয়ার পর বাড়ি না ফেরায় বোনের সন্ধান চেয়ে গেল ১০ এপ্রিল দক্ষিণ সুনামগঞ্জ থানায় জিডি করে স্কুলপড়ুয়া মেয়ের ভাই আলীমরাজ। দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের সহযোগিতা অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান পাওয়া যায়নি মেয়েটির। এক মাসের বেশি সময় ধরে নিখোঁজ থাকার পর গত শনিবার পার্শ্ববর্তী দোয়ারাবাজারের এক সিএনজি অটোরিকশাচালক কর্তৃক মেয়েটির ‘অপহরণের’ খবর পায় তার পরিবার।

বোনকে উদ্ধার করতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশকে জানিয়ে দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া গ্রামে যান আলীমরাজ ও তার পরিবারের লোকেরা। এ খবরে গ্রামের আব্দুল মালিকের ছেলে আজম আলী ও তার পরিবারের লোকেরা আলীমরাজের পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন আলীমরাজ। স্থানীয়দের সহযোগিতায় আহত আলীমরাজকে দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেলে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই বাবুল হাওলাদার। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছেও বলে জানান তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published.