Main Menu

হবিগঞ্জে ছেলের হাতে বাবা খুন

নিউজ ডেস্ক:
হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের হুরগাঁও গ্রামে ঋণের টাকা নিয়ে দ্বন্ধে ছেলের ছুরিকাঘাতে বাবা আজদু মিয়া (৪৫) খুন হয়েছেন। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত আজদু মিয়া হুরগাঁও গ্রামের রশিদ মিয়ার ছেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপতাল মর্গে প্রেরণ করেছে। অভিযুক্ত ছেলেকে আটক করেছে পুলিশ।

জানা যায়, আজদু মিয়া ঋণগ্রস্থ হওয়ায় দীর্ঘদিন ধরে বাড়িতে থাকতেন না। গতকাল তিনি বাড়িতে আসার পর ছেলে মাসুম মিয়ার সাথে ঋণের টাকা নিয়ে দ্বন্ধ শুরু হয়। একপর্যায়ে মাসুম মিয়া উত্তেজিত হয়ে তার বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই বাবা আজদু মিয়ার মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মাহমুদুল হাসান, সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল, সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা ও সদর থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ।

নিহতের স্ত্রী শেলুফা আক্তার জানান, তার ছেলে মাসুমের ৩ লক্ষ টাকা ঋণ ছিল। পাওনাদাররা টাকার জন্য মাসুমকে চাপ প্রয়োগ করছিল। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে বাগবিতন্ডা হয়। এসময় তার স্বামী টাকা দিতে অপরাগতা প্রকাশ করেন। এতেই ক্ষিপ্ত হয়ে হাতে থাকা ছোরা মাসুম তার বাবাকে আঘাত করে।

এদিকে, পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে রক্তমাখা ছোরা এবং অভিযুক্ত মাসুম মিয়াকে আটক করেছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা জানান, আমরা ঘটনাস্থল থেকে রক্তমাখা ছোরা উদ্ধার এবং ঘাতক মাসুমকে আটক করেছি। প্রাথমিভাবে বুঝতে পারছি, তাদের মধ্যে পারিবারিক বিরোধ ছিল টাকা পয়সা নিয়ে। বিস্তারিত জানতে পুলিশের তদন্ত চলছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.