Main Menu

কাতার বিএনপির নেতা আবু ছায়েদকে গণসংবর্ধনা

বিদেশবার্তা২৪ ডেস্ক:
বিএনপি কাতার শাখার সভাপতি মোঃ আবু ছায়েদ এর উপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার হওয়ায় গণ সংবর্ধনা দিয়েছে বিএনপি কাতার শাখা ও কাতারস্থ সম্মিলিত জাতীয়তাবাদী ফোরাম।

শুক্রবার (২২ এপ্রিল) রাজধানীর আফগান রেস্টুরেন্টে কাতারের বিভিন্ন জায়গা থেকে আগত নেতাকর্মীরদের স্বতঃস্পূর্ত অংশগ্রহনে সংবর্ধনা অনুষ্ঠানটি সমাবেশে রুপ নেয়। নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন কাতার বিএনপির এই নেতা। এসময় বিভিন্ন শাখা কমিটি, বিভিন্ন ফোরাম ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আবু ছায়েদকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কাতার বিএনপির যুগ্ম সম্পাদক ও কাতার যুবদলের প্রস্তাবিত সভাপতি গোলাম ছারওয়ার মিশুর সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাতার বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মোল্লা।এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক, কাতার বিএনপির ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক হাজী ফারুক হোসেন।

কাতার বিএনপির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মকবুল হোসেন মোল্লা,আবুল কাসেম ভুঁইয়া,আবুল বাসার সরকার,আব্দুল মালেক খান, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া,বাবুল গাজী,সহ-সাধারণ সম্পাদক আইনুল করিম মজুমদার বাবু,শাহ আলম খন্দকার,সহসাংগঠনিক সম্পাদক বাবু খান,প্রচার সম্পাদক রাহেল মাহমুদ,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ইকবাল আহমেদ রনি,সহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পান্না খান প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ফোরামের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা জাতীয়তাবাদী ফোরাম,কাতারস্থ ফেণী জেলা জাতীয়তাবাদী ফোরাম, মাদারীপুর জেলা জাতীয়তাবাদী ফোরাম,লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী ফোরাম,চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ফোরাম,সিলেট বড়লেখা জাতীয়তাবাদী ফোরাম,সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,দাগনভূইয়া জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম,কাতার যুবদল,স্বেচ্ছাসেবক ও প্রচার দলের অসংখ্য নেতাকর্মী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে গণতন্ত্রের জন্য জীবনভর লড়াই সংগ্রাম করে যাচ্ছেন আবু ছায়েদ।সততা-নিষ্ঠা,শালীনতাবোধ, সাহস এবং নেতৃত্বের অনুপম গুণাবলীর অধিকারি আবু ছায়েদ আগামীতেও কাতার বিএনপির নেতৃত্ব দেবে।

অনুষ্ঠানে আবু ছায়েদ তার বক্তব্যে বলেন,ষড়যন্ত্রকারীদের কারণে আমার রাজনীতি সাময়িক ভাবে বিপর্যয়ে পড়েছিল।কিন্তু সত্যের জয় সুনিশ্চিত।আজকে গণসংবর্ধনা অনুষ্ঠানে কাতার বিএনপির নেতাকর্মীদের এই গণজোয়ার,আমার প্রতি যে সীমাহীন আনুগত্য শ্রদ্ধা ও ভালোবাসা দেখিয়েছে তাতেই আমার রাজনীতি স্বার্থক হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.