Main Menu

ওবায়দুল কাদেরের সাথে সিঙ্গাপুর আ.লীগের সৌজন্য সাক্ষাৎ

বিদেশবার্তা২৪ ডেস্ক:
করনার দীর্ঘ সময় পরে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ফলোআপ চেকআপের জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হসপিটালের ডাক্তার পিলিফকোর তত্ত্বাবধানে ওবায়দুল কাদেরের চেকআপে সম্পন্ন হয় এবং শাররিক ভাবে সুস্থ আছে বলে নিশ্চিত করেছেন।

সিঙ্গাপুরের অবস্থন করা হোটেলে সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়ের নেতৃত্বে সিঙ্গাপুর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ওবায়দুল কাদেরের সাথে সৈজন্য সাক্ষাত করেন।

সিঙ্গাপুর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ওবায়দুল কাদেরের শারীরিক খোঁজ খবর নেন। এই সময় ওবায়দুল কাদের উপস্থিত সবাকে শুভেচ্ছা জানান এবং সকলের খোঁজ খবর নেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি মীর মাহবুবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক ঈমান ব্যাপারি বাহর আলী,শাকিল, ,সিঙ্গাপুর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরিফ হোসেন সহ সভাপতি সজিব সহ সভাপতি মাছুম,সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেপিতালাশ, সাংগঠনিক সম্পাদক সরকার আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় বিমল, সাংগঠনিক সম্পাদক শিমুল, সহ অন্যান নেতৃবৃন্দ, আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবাদুল।






Related News

Leave a Reply

Your email address will not be published.