Main Menu

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত, আইউসিউতে ভর্তি আরও একজন

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় হারিছ উদ্দিন নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন। তার নাম শফিক আহমেদ তালুকদার।

আহত শফিককে জেদ্দার কিং আবদুল আজিজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। স্থানীয় সময় শুক্রবার রাত আনুমানিক ১টার দিকে জেদ্দার গারনিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত হারিছ উদ্দিনের ছোট ভাই শরিফ উদ্দিন জানান, শুক্রবার রাত আনুমানিক ১টার দিকে ব্যবসার কাজে জেদ্দার গারনিয়া এলাকায় যাচ্ছিলে হারিছ ও শফিক। পথে একটি মালবাহী ট্রাক তাদের বহনকারী গাড়িতে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হারিছ উদ্দিনের মৃত্যু হয়।

খবরে পেয়ে স্থানীয় নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে আহত শফিককে উদ্ধার করে কিং আবদুল আজিজ হাসপাতালে ভর্তি করে।

নিহতের হারিছের মরদেহ একই হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। হারিছ উদ্দিনের গ্রামের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার ৫নং বড়চতুল ইউনিয়নের কাদির গ্রামে।

এর আগে গেল সোমবার সৌদি আরবে ওমরাহ যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে হাসান ও জুনায়েদ নামে দুই বাংলাদেশি নিহত হন। আহত হয়েছেন আরও কয়েকজন। দুর্ঘটনায় আহতদেরকে মক্কা ও মদিনা হাইওয়ে পুলিশ এবং সিভিল ডিফেন্সের সহযোগিতায় কাছের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সেখানে চিকিৎসাধিন অবস্থায় আছেন।

দুর্ঘটনাকবলিত বাসের সকলেই বাংলাদেশি ওমরাহ হজযাত্রী ছিল বলে জানা গেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.