Main Menu

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনয়ে শিশুসহ ৩ জনের মৃত্যু

নিউজ ডেস্ক:
সিলেটে জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারের পাশে বাস ও ব্যাটারিচালিত টমটম এবং মোটর সাইকেলের ত্রিমুখি সংঘর্ষে শিশুসহ অন্ততঃ তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

বুধবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে চারটায় জৈন্তাপুর উপজেলার সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের ৭নং কুপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসে থাকা মো. জে এ বুলবুল নামের এক যাত্রী জানান, বাসটি সিলেট থেকে জাফলং যাচ্ছিলো। হরিপুর বাজারের অদূরে হঠাৎ একটি টমটমের পিছনে থাকা একটি মোটরসাইকেল বিপরীত থেকে বাসের সামনে এসে পড়ে। এসময় বাস ও ব্যাটারিচালিত টমটম এবং মোটর সাইকেলের সংঘর্ষ ঘটলে এক শিশুসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান।

নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী নেত্রকোনা জেলার পাঁচহাট খালিয়াজুড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান সানি (৩০), টমটমের যাত্রী জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত গ্রামের মুহাম্মদ আব্দুর রহমানের ছেলে মোঃ রোকন উদ্দিন (৪৫) ও সিলেটের খাদিমপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামের মঞ্জুর আলমের ছেলে তাহমিদ তাসিন (১২) ৷

আহতদের নাম পাওয়া যায়নি। আহত সকলেই বাসের যাত্রী ছিলেন।

 

এদিকে দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ও থানা পুলিশের টিম ঘটনাস্থলে পৌছে। তারা নিহতদের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ। তিনি বলেন, সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্তিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে ৷ দূর্ঘটনায় পতিত বাস, মোটর সাইকেল ও দুটি ব্যাটারিচালিত টমটম হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.