Main Menu

বানিয়াচংয়ে ১৮ বছর বয়সের নীচের কেউ টমটম চালাতে পারবেনা

আক্তার হোসেন আলহাদী:
বানিয়াচং আইন-শৃঙ্খলা কমিটির কঠোর সিদ্ধান্ত। এখন থেক ১৮ বছর বয়সের নীচের কেউ টমটম চালাতে পারবেনা।

৩১ মার্চ বৃহস্পতিবার সকাল ১১টায় বানিয়াচং উপজেলা মিলনায়তনে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

জনদাবির প্রেক্ষিতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সকল সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় রেজুলেশনের মাধ্যমে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কেউ এই নির্দেশনা অমান্য করলে স্থানীয় প্রশাসন কঠোর পদক্ষেপ নিবে বলেও হুশিয়ারি উচ্ছারণ করা হয়।

এছাড়া সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদেরকে স্ব স্ব ইউপির অন্তর্ভুক্ত সকল টমটমের তালিকা প্রস্তুত করে ইউপি অফিসকে বার্ষিক ফি দিয়ে ছাড়পত্র দেওয়ার জন্য বলা হয়েছে।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী। সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, হায়দারুজ্জামান খান ধনমিয়া, আরফান উদ্দিন, রেখাছ মিয়া, মঞ্জু কুমার দাস, ফরিদ আহমেদ, হাফেজ শামরুল ইসলাম, জয়কুমার দাস, আহাদ মিয়া, সাদেকুর রহমান, শেখ শামসুল হক, শেখ মিজান, নাসির উদ্দীন চৌধুরী, ইউএইচও ডাঃ শামীমা আক্তার, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, শিক্ষা অফিসার সরকার শফিকুল, পিআইও মলয় কুমার দাস, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হাদী প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published.