Main Menu

বার্মিংহামে সেন্ট্রাল মসজিদে নন মুসলিমদের জন্য বিশেষ উদ্যোগ

বার্মিংহাম

বিদেশবার্তা২৪ রিপোর্ট: 
বার্মিংহামের মাসজিদ গুলা ইস্টার সময়ে বিধর্মীদের নিয়ে ব্যস্ত সময় কাটাবে , আজকে গামকুল শরিফ এর দায়িত্ব শীল জনাব সিদ্দিক সাহেব এর সাথে একান্ত আলাপে জানা গেল এই সন তথ্য , তিনি বলেছেন সেন্ট্রাল মাসজিদে ও নন মুসলিম দের জন্য রয়েছে নানা তৎপরতা , ইস্টার এর সময়ে ছুটি থাকায় তাহাদের জন্য এই সব কাজ করতে সুবিদা বেশী , নন মুসলিম দের জন্য রয়েছে বিশেষ দাওয়াতি প্রোগ্রাম – এতে শুধু বক্তব্য ই নয় দেয়া হবে খাবার সহ নানা উপহার সামগ্রী , বাচ্ছাদের জন্য ইস্টার এগ এর মধ্যে থাকবে আকর্ষণীয় সত্য গল্প সামগ্রী ।

সিদ্দিক সাহেব আমাকে জানান এতে যে কেউ অংশ গ্রহন করতে পারবে , যদি কেউ উপহার প্যাকেট দিতে চান তা হলে সাদরে গ্রহন করা হবে তবে এই উপহার সামগ্রী যে অর্থপূর্ণ হয় সহজেই যেন তাহাদের কাছে আল ইসলামের বার্তা পৌঁছান যায় ।

উল্লেখ্য যে জামে মাসজিদ গামকুল শরীফ শুরু থেকেই মহতী উদ্দুগ নিয়ে আসছে এবারে এর ব্যতিক্রম হবেনা বলে জানালেন করতিপক্ষ ,ইংলিশ ভাষায় বক্তব্য সহ ভিডিও অডিও ফেইসবুক লাইভের মাধ্যমে ব্যাপক প্রচারনা চলছে বলে ও আমাকে অবগত করলেন , প্রতি বছরের মত এবারে গামকুল শরীফের সাথে এই মহতি উদ্দুগে শরিক হবে হেল্প ও ইলম একাডেমী ইনশাহ আল্লাহ । ইস্টারকে উপলক্ষ্য করে নন মুসলিমদের মধ্যে যে ব্যাপক সারা জাগে তা লক্ষনীয় , আল কোরআন বিতরণ সহ বিশেষ করে বাচ্ছাদের খেলাধুলার ব্যবস্তা করায় বিধর্মীরা খুশী , বিস্কুট চকোলেট নিতে বাচ্ছারা ভীর জমায় । মাসজিদে আসা মুসল্লিয়ানে কিরাম এর অনেকেই এই সব তৎপরতায় সন্তোষ প্রকাশ করেছেন ।






Related News

Leave a Reply

Your email address will not be published.