Main Menu

স্কুলে পিকআপ ঢুকে শিক্ষিকাসহ নিহত ২

নিউজ ডেস্ক:
মানিকগঞ্জের শিবালয় উপজেলার টেপড়া এলাকার আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলে একটি পিকআপ ঢুকে শিক্ষিকা ও প্রথম শ্রেনীর ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

সোমবার (২১ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী শিবালয় উপজেলার টেপড়া গ্রামের সহিদুল ইসলামের মেয়ে জারিন তাসনিম (৭) ও একই বিদ্যালয়ের শিক্ষিকা উপজেলার ভাকলা গ্রামের আওলাদ হোসেনের স্ত্রী ফাতেমা নাসরিন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঠিকাদারী প্রতিষ্ঠান এনডিই কোম্পানির একটি গাড়ি স্কুল কর্তৃপক্ষকে ভাড়া দিয়ে স্কুলের মাঠেই রাখা হতো। সকালে শিক্ষার্থীরা খাবারের বিরতির সময় মাঠে আসে। এ সময় গাড়ির চালক গাড়িটিকে স্কুল থেকে বের করার উদ্দেশ্যে চালু করলে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলে ঢুকে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই শিক্ষার্থী তাসনিম মারা যায়। আহত হন শিক্ষিকা ফাতেমাসহ ৫-৭ জন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষিকার মৃত্যু হয়। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকরা পালিয়ে গেলেও পিকআপ চালককে আটক করে এলাকাবাসী।

শিবালয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফজলে বারি জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই শিক্ষার্থী তাসনিম নিহত হয় আর হাসপাতালে আনার পর শিক্ষিকা ফাতেমা নাসরিন মারা যান। এছাড়া হাসপাতালে আহত অবস্থায় ছয় ভর্তি রয়েছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.