Main Menu

ভারতের সড়কে নারায়ণগঞ্জের যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক:
ভারতের গোয়ায় ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নাঈমুর রহমান প্রান্ত (২৪) নামে নারায়ণগঞ্জের এক যুবককের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাতে ভারতের গোয়ায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত প্রান্ত ফতুল্লার লালপুর এলাকার কামাল হোসেনের ছেলে। তিনি আমেরিকান ইউনিভার্সিটির বিবিএর শেষ বর্ষের ছাত্র।

আহতরা হলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের ছেলে তাইহান তাবাচ্ছির সোয়াদ (২৫), ফতুল্লা থানা গেইট সংলগ্ন আমীর আলী সুপার মার্কেটের মালিক মৃত জহিরুল আলমের ছেলে আলী আকরাম আকিব (২৬) ও তার ছোট ভাই আলী আরমান আদিব (২২)।

বর্তমানে আহতরা গোয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহতদের মধ্যে আদিবের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহত নাঈমুর রহমান প্রান্তের চাচা আক্তার হোসেন জানান, তার ভাতিজা রোববার (১৩ মার্চ) সকাল ১০টার ফ্লাইটে বন্ধুদের সঙ্গে ঘুরতে ভারতের মুম্বাই শহরে যায়। সেখান থেকে তারা গোয়া যায়। সোমবার রাতে গোয়ায় একটি প্রাইভেটকার দুর্ঘটনায় প্রান্ত মারা যায়। মঙ্গলবার সকালে ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহামন স্বপন তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তরুণের স্বজনরা জানান, রাত আড়াইটা দিকে প্রান্তের সঙ্গে সর্বশেষ কথা হয়েছিল। প্রান্ত নিজেই গাড়ি চালাচ্ছিল বলে জানা যায়। রাত সাড়ে তিনটার দিকে তারা দুর্ঘটনার শিকার হন। পরে সকাল সাড়ে নয়টার দিকে আহত সোয়াদ মোবাইলফোনে তার পরিবারকে দুর্ঘটনার সংবাদ জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *