Main Menu

পররাষ্ট্রমন্ত্রীর শারীরিক অবস্থা ভালো, ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে

নিউজ ডেস্ক:
হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছিরো। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে ডাক্তারের পরামর্শে পররাষ্ট্রমন্ত্রীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল সোমবার (১৪ মার্চ) দুপুরে জানান, তিনি এখন ভালো আছেন। কিন্তু ডাক্তারের পরামর্শে মন্ত্রীকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। এরপর পররাষ্ট্রমন্ত্রীর চিকিৎসার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন চিকিৎসকরা।

জুয়েল জানান, সিটিস্ক্যান-ইসিজিসহ পররাষ্ট্রমন্ত্রীর শারীরিক সব ধরনের পরীক্ষা করা হয়েছে। সব পরীক্ষার রিজল্টই ভালো এসেছে।

উল্লেখ্য, রোববার (১৩ মার্চ) তুরস্ক থেকে বাংলাদেশে আসার পথে প্লেনের ভেতর পররাষ্ট্রমন্ত্রী অসুস্থবোধ করেন। পরে বিকেল তিনটার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত সোমবার প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে সংযুক্ত আরব আমিরাত সফরে যান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সেখান থেকে তুরস্কে দ্বিতীয় আন্তালিয়া ডিপ্লোমেসি ফোরামের এক গোলটেবিল বৈঠকে যোগ দিতে শুক্রবার আমিরাত থেকে আঙ্কারায় পৌঁছান ড. মোমেন।

জানা গেছে, তুরস্ক থেকে আসার পথে ফ্লাইটের শিডিউল বিপর্যয়ে পড়েন পররাষ্ট্রমন্ত্রী। তার নিয়মিত ঘুম হয়নি। তুরস্কে ঠান্ডা ছিলো, দুবাইয়ে তাপমাত্রা বেশি ছিলো। এসব কারণে তিনি অসুস্থবোধ করেন। তুরস্ক থেকে টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসার পরপরই তাঁকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *