Main Menu

সিলেটের যে যে এলাকায় তিন দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

নিউজ ডেস্ক:
সিলেট নগরের বেশ কিছু এলাকায় তিন দিন বিঘ্ন ঘটবে বিদ্যুৎ সেবা। নগরের কিছু এলাকায় গাছের ডালপালা কাটতে নির্দিষ্ট কয়েক ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- জরুরি মেরামত, রক্ষণাবেক্ষণ ও গাছের ডাল কাটার জন্য আগামী ৮, ৯ ও ১০ মার্চ (মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার) বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হবে।

মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নগরীর শেনপাড়া ও আলপনা এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। পরদিন বুধবার নগরীর ডুবড়িহাওর, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, বঙ্গবীর ওসমানী শিশু পার্ক ও সোবহানীঘাট এবং আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত এবং বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নগরীর কুমারপাড়া, ঝেরঝেরিপাড়া, যতরপুর, মিরাবাজার, নাইওরপুল, শাহজালাল উপশহরের ব্লক ডিসহ আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ওই তিন দিন গ্রাহকদের কিছুটা ভোগান্তি পোহাতে হবে। এজন্য বিদ্যুৎ বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। তবে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলেও জানানো হয়। /বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published.