Main Menu

পরকীয়ায় আসক্ত স্বামীকে প্রেমিকার সঙ্গে বিয়ে দিলেন স্ত্রী!

নিউজ ডেস্ক:
পরকীয়া ঠেকাতে স্বামীকে প্রেমিকার সঙ্গে বিয়ে দিলেন স্ত্রী। বরগুনার তালতলীতে এই ঘটনা ঘটেছে। মো. হাসান নামে এক ব্যক্তিকে প্রেমিকা ফাতিমা আক্তারের (২৮) সঙ্গে হাতেনাতে ধরার পর তাদের বিয়ে দিয়েছেন প্রথম স্ত্রী অজুফা বেগম।

সোমবার বিকেল ৩টায় তালতলী থানার সামনে একটি চায়ের দোকানে প্রেমিকা ফাতিমার সঙ্গে পাঁচ লাখ টাকা কাবিনে বিয়ে হয় হাসানের। একই সঙ্গে প্রথম স্ত্রী অজুফা বেগমের সঙ্গেও নতুন করে আড়াই লাখ টাকার কাবিন করা হয়।

তালতলী উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের বড় অংকুজান পাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে মো. হাসান। অজুফা বেগমের বিয়ে হলেও পরকীয়া প্রেমে আসক্ত ছিলেন হাসান। এ নিয়ে পরিবারিক কলহ চলছিল। এরই মধ্যে সোমবার সকালে প্রেমিকা ফাতিমার সঙ্গে দেখা করতে গেলে স্থানীয়রা তাদেরকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

হাসানের প্রথম স্ত্রী অজুফা বেগম বলেন, স্বামীর পরকীয়া ঠেকাতে নিরুপায় হয়ে এই বিয়েতে রাজি হয়েছি।

মো. হাসান বলেন, ষড়যন্ত্র করে আমাকে ডেকেছে ফাতিমা। দেখা করতে গেলে লোকজন জড়ো হয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে আমাকে। পরে উভয় পরিবারের সম্মতিতে অজুফা বেগমকে ২ লাখ ৫০ হাজার টাকা কাবিনে এবং ফাতেমাকে ৫ লাখ টাকা কাবিনে বিয়ে করি।

তালতলী থানার তদন্ত (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্থানীয় লোকজন হাসান ও তার প্রেমিকাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এক পর্যায়ে উভয় পরিবারের লোকজনের কাছে তাদের জিম্মা দেওয়া হয়। হাসানের প্রথম স্ত্রী অজুফা বেগমের সঙ্গে নতুন করে আড়াই লাখ টাকার কাবিন হয় এবং প্রেমিকা ফাতিমা আক্তারের সঙ্গে ৫ লাখ টাকা কাবিনে বিয়ে হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published.