Main Menu

গোলাপগঞ্জে যুবক খুনের ঘটনায় আটক ৪

নিউজ ডেস্ক:
সিলেটের গোলাপগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক তারিফুর রহমান তারিক (২৬) নিহতের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তের স্বার্থে এই ৪ জনের পরিচয় এখনই জানাতে চাচ্ছে না পুলিশ। তবে আটকের বিষয়টি সংবাদমাধ্যমকে শনিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।

সিলেটের গোলাপগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় ছুরিকাঘাতে নিহত হন তারিক। উপজেলার পৌর এলাকার রণকেলী রঙাইবিছরা নামক মাঠে এ ঘটনা ঘটে। তারিক পৌর এলাকার রণকেলী নয়াগ্রামের তখলিছ আলীর ছেলে।

এ ঘটনায় আরও ৩ জন আহত হন। তারা হলেন- একই গ্রামের তছন আলীর ছেলে আবু সুফিয়ান (২৭), তার ছোট ভাই পারভেজ আহমদ (১৭) ও একই এলাকার ফয়ছুল আলীর ছেলে শাহানুর আহমদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে রঙাইবিছরা মাঠে ফুটবল খেলা দেখতে যান তারিফুর রহমান তারিক। খেলা চলাকালীন সময়ে মাঠের বাইরে থেকে নিজ এলাকার খেলোয়াড়দের ধমক দিয়ে ভাল খেলতে বলেন। কিন্তু প্রতিদ্বন্দ্বি দলের খেলোয়াড়রা ভুল বুঝে বাকবিতন্ডায় জড়ান। পরে উপস্থিত লোকজনের হস্তক্ষেপে বিষয়টি নিষ্পত্তি হয়।

খেলায় রণকেলী নয়াগ্রাম ফুটবল দল বিজয়ী হয়। খেলা শেষ হওয়ার পর বিপক্ষ দলের কয়েকজন সমর্থক তারিফুর রহমান, সুফিয়ান, পারভেজ ও শাহানুরকে ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার রাত ৮টার দিকে তারিফুর রহমান মারা যান।

এদিকে, তারিফুর রহমানের মৃত্যুর খবর পেয়ে বিক্ষুব্ধ লোকজন গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। তারা হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। এসময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির ঘটনাস্থলে ছুটে যান। তিনি জড়িতদের দ্রুত গ্রেফতারের ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে বিক্ষুব্ধ লোকজন অবরোধ তুলে নেন।

এদিকে, ময়না তদন্ত শেষে তারিকের মরদেহ শনিবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে তাদের পরিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় তারিকের পরিবারের পক্ষ থেকে আজ রাতে মামলা দায়ের করা হবে বলে জানা গেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.