Main Menu

সন্তানের মুখে বিষ ঢেলে নিজেও পান করলেন মা

নিউজ ডেস্ক:
যশোরে অপবাদ সইতে না পেরে সালেহা বেগম (৩২) নামে এক গৃহবধূ তার পাঁচ বছরের শিশু পুত্র হাসানুর রহমান বান্নার মুখে বিষ ঢেলে নিজে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন। গুরুতর অবস্থায় পরিবারের লোকজন মা ও শিশুকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করেছেন।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার সাতমাইল তীরেরহাট গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ ওই গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী।

পারিবারিক সূত্র মতে, গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে প্রতিবেশী হাফিজুর রহমানের ছেলে রনি ওই গৃহবধূর ঘরে ঢুকে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় চেঁচামেচি করলে রনি ঘর থেকে পালিয়ে যায়। পর দিন ২ ফেব্রুয়ারি বিষয়টি নিয়ে সালিস হয়। সেখানে রনি নিজের অপরাধ স্বীকার করলে তাকে শাস্তি স্বরূপ জরিমানা করা হয়। পরে দেবর মনিরুজ্জামান মনি তার ভাবি সম্পর্কে খারাপ কথা বলে।

এতে অভিমানে তিনি বৃহস্পতিবার পাঁচ বছরের শিশু পুত্র হাসানুর রহমান বান্নাকে বিষ খাইয়ে নিজেও বিষ পান করেন। বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পারলে দ্রুত উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. ওবাইদুল কাদির উজ্জ্বল শিশু ও গৃহবধূর শারীরিক অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করেন। স্বজনরা তাদের নিয়ে বিকেলে ঢাকার উদ্দেশে হাসপাতাল ত্যাগ করেছেন।

যশোর হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. ওবাইদুল কাদির উজ্জ্বল জানান, মা ও শিশুর অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.