Main Menu

সিডনিতে বাংলাদেশি তরুণী খুন, পাকিস্তানি যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক:
অস্ট্রেলিয়ার সিডনিতে এক বাংলাদেশি বংশোদ্ভূত এক মেডিকেল শিক্ষার্থী হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২০ বছর বয়সী এক পাকিস্তানি তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে বাসা থেকে ১৯ বছর বয়সি আনিমা হায়াৎ অ্যানির মরদেহ উদ্ধার করে ফেডারেল পুলিশ। বাংলাদেশি এ তরুণী দীর্ঘদিন ধরে গ্রেপ্তার ওই তরুণের সঙ্গে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, গতকাল রবিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় পশ্চিম সিডনির প্যারামাট্টার পেনান্ট হিলস রোডের অ্যাপার্টমেন্টে অ্যাসিড ভর্তি বাথটাবে মৃত অবস্থায় পাওয়া যায় অ্যানিকে।

সিডনিতে বাংলাদেশি অধ্যুষিত এলাকা ল্যাকেম্বারের বাসিন্দা আবু হায়াৎ ও আফ্রাহ রুমা দম্পতির বড় মেয়ে অ্যানি।

ফেডারেল পুলিশ জানায়, হত্যাকাণ্ডের পর ওই পাকিস্তানি তরুণ তার নিজস্ব ট্রাক নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে পুলিশ ট্রাকটির ছবি প্রকাশ করে তাকে ধরিয়ে দেওয়ার জন্য নাগরিকদের অনুরোধ করে। আজ সোমবার সকালে অভিযুক্ত নিজেই পুলিশের কাছে ধরা দিয়েছে। আজ অথবা আগামীকাল অ্যানির মরদেহের ময়নাতদন্ত হওয়ার কথা আছে।

পুলিশ মৃত্যুটিকে সন্দেহজনক হিসাবে বিবেচনা করছে। এর পরিপ্রেক্ষিতে প্যারামাট্টা পিএসি ও রাজ্য ক্রাইম কমান্ডের হোমিসাইড স্কোয়াডের গোয়েন্দাদের সঙ্গে তদন্ত করার জন্য স্ট্রাইক ফোর্স জেনোলা গঠন করা হয়েছে।

পুলিশ সুপারিনটেনডেন্ট জুলি বুন জানান, অভিযুক্ত পাকিস্তানি তরুণের সঙ্গে অ্যানির সম্পর্ক ছিল। তদন্ত এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। পুলিশ এখন প্রতিবেশী ও আশেপাশের লোকজনের কাছ থেকে তথ্য সংগ্রহ করছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.