Main Menu

দুবাইয়ে সততা দেখালেন প্রবাসী বাংলাদেশি সাংবাদিক

নিউজ ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাই মেট্রোস্টেশনে কুড়িয়ে পাওয়া আইফোন 12 pro max ৪,৩৮৯ দিরহাম (বাংলাদেশি টাকা ১ লাখ ৮৫ হাজার টাকার মতো) ফেরত দিয়েছেন প্রবাসী বাংলাদেশি সাংবাদিক ওবায়দুল হক মানিক। তিনি দেশটিতে প্রবাসী সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুর ২ টার দিকে ব্যবসায়িক কাজে সালাউদ্দিন মেট্রো স্টেশন থেকে আল-কিয়াদা মেট্রো স্টেশনে নামেন ওবায়দুল হক মানিক। কাজ শেষ করে আসার সময় ওয়াশরুমে দেখতে পান একটি আইফোন। ফোনটি পেয়ে তিনি দ্রুত সেখানকার কর্তব্যরত অফিসারের কাছে আইফোনটি হস্তান্তর করেন। কর্তব্যরত পুলিশ অফিসার তার এই সততা দেখে খুশি হন এবং তাকে ধন্যবাদ জানান।

বঙ্গমাতা পরিষদের সভাপতি ও ব্যাংকার মো. আব্দুল হকের বড় ছেলে সাংবাদিক ওবায়দুল হক মানিক ব্যবসার পাশাপাশি সাংবাদিকতা করেন আরব আমিরাতে।

ওবায়দুল হক মানিক বলেন, দুবাই আল-কিয়াদা মেট্রো স্টেশন ওয়াশ রুমে আমি আইফোন টি দেখতে পাই। দেখার সাথে সাথে আমি কর্তব্যরত পুলিশ অফিসার ইনচার্জকে আইফোন টি হস্তান্তর করি। উনি আমি বাংলাদেশি শুনে খুশি হন এবং আমাকে ধন্যবাদ জানান। আমি একজন বাংলাদেশি হিসেবে বিদেশের মাটিতে এমন কাজটি করতে পেরে আমি সত্যিই আনন্দিত।






Related News

Leave a Reply

Your email address will not be published.