Main Menu

বানিয়াচংয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
হবিগঞ্জের বানিয়াচংয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। দেশের শীর্ষ শিল্পগোষ্টী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উপজেলার অসহায় হতদরিদ, অসহায়, ছিন্নমূল ২‘শ জন লোককে কম্বল প্রদান করা হয়।

শনিবার (১৫ জানুয়ারী) সকাল ১১টায় স্থানীয় রাজবাড়ী চত্বরে কালের কন্ঠ শুভসংঘের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্টিত হয়।

রোদহীন শীতের সকালে শীত উপেক্ষা করে নতুন কম্বলের উষ্ণতা পেতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে এসেছেন নানান বয়সের নারী-পুরুষ।

বৃদ্ধ খাইরুন্নেছা বিবি (৭০) বলেন চার ছেলে সবাই আলাদা থাকে। এই বয়সে নিজের ছেলেরা খবর নেয়না। এই শীতের মধ্যে একটুখানি আরাম হবে এই কম্বল পাওয়াতে। যারা দিয়েছেন তাদের জন্য দোয়া করমু আল্লাহর কাছে। তারার যেন ভালো হয়।

অসহায় বৃদ্ধ জাহের আলী বলেন, বাবার যে শীত লাগে এইডা মনে হয় ছেলে মেয়েরা ভূলে গেছে। এ সময় তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন যারারে চিনি না তারা আমরার লাইগা কম্বল পাঠাইছেন আল্লাহ তুমি হেরার ভালো কইরো।

কম্বল নিতে আসা পঙ্গু মানিক উল্লা বলেন, পা ভেঙ্গে অসুস্থ হয়ে অসহায় অবস্থায় দিন কাটাইতেছি। কেউ খবর নেয়না। হুনছি বড় কোম্পানীর মালিক সাব আমারার মত মানুষের লাইগা কম্বল পাঠাইছেন। আল্লাগো তুমি ওই মালিক সাবের ভালো কইরো।

শুভসংঘ বানিয়াচং উপজেলা কমিঠির সভাপতি ইফতিখার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাউছার আহমেদ শিহাবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, কালের কন্ঠ হবিগঞ্জ জেলা প্রতিনিধি এডঃ শাহ ফখরুজ্জামান, সাবরেজিষ্ট্রার মোস্তফা ইসমত কামাল পাশা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, সাবেক ছাত্রনেতা এডঃ মুর্শেদুজ্জামান লুকু, কালের কন্ঠ বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ মিয়া, বানিয়াচং প্রেসক্লাব সাধারন সম্পাদক খলিলুর রহমান, শুভসংঘ হবিগঞ্জ জেলা কমিটির সাধারন সম্পাদক আফজল হোসাইন রনি, সাংগঠনিক সম্পাদক আইজেল নিহান শাহনূর শাহ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ফাহিম খান।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুল হক মামুন,মখলিছ মিয়া, আজমল হোসেন, আশিকুল ইসলাম, আনোয়ার হোসেন, ফরহাদ হোসেন সুমন, জুয়েল আহমেদ, দেওয়ান সাইফুর রাজা সুমন, আক্তার হোসেন আলহাদী, নূরুল ইসলাম, শাহ সুমন, আলমগীর রেজা, হৃদয় খান, সেবুল, বদরুল লস্কর, এসকে রাজ, দেলোয়ার হোসেন, সাব্বির চৌধুরী, তাপস হোম, বানিয়াচং শুভসংঘের স্বেচ্ছাসেবী হুমায়ূন শাহ, আশিকুর রহমান রাসেল, নাইাম উদ্দিন, শেখ রাব্বী, রেহাজুল, রাতুল, শাকিব, আকরাম, শান্ত, রেদোয়ান আহমেদ, মোঃ জোহাদ প্রমূখ।।






Related News

Leave a Reply

Your email address will not be published.