Main Menu

নিউইয়র্কের কুইন্সে প্রবাসী বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

নিউজ ডেস্ক:
নিউইয়র্ক নগরীর কুইন্সে মা ও ছেলের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে বড় ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন ছোট ভাই।

স্থানীয় সময় শুক্রবার বিকেলে কুইন্সের ৭৪স্ট্রিট এবং ৪৫ অ্যাভিনিউতে এর বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে।

বাড়ির ভেতরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত হয়েছেন বলে পুলিশ নিশ্চিত করেছে।

এনওয়াইপিডি অনুসারে, দুপুর ২টা ২০ মিনিটের দিকে এলমহার্স্টের ৭৪ তম স্ট্রিটে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে মা ও বড় ভাইয়ের মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে তা থামাতে এগিয়ে আসেন ছোট ভাই শান সরকার (২১)।

তিনি উভয়ের মধ্যে দ্বন্দ্ব সমাধানের চেষ্টা করলে তার বড় ভাই এক পর্যায়ে একটি ছুরি বের করে এবং তাকে ঘাড়ে ও কাঁধে ছুরিকাঘাত করে। পরে তাকে এলমহার্স্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তার বাড়িতে ঘাড়ে এবং কাঁধে ছুরিকাঘাতের ক্ষতসহ অফিসাররা ২১ বছর বয়সী শন সরকারকে খুঁজে পেয়েছেন।

এ ঘটনায় ২৪ বছর বয়সী বড় ভাইকে ঘটনাস্থলে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে সন্দেহভাজনদের বিরুদ্ধে অভিযোগ মুলতুবি ছিল। ঘাতক বড় ভাইয়ের নাম প্রকাশ করেনি পুলিশ।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, সিরাজগঞ্জ জেলা সদরের সন্তান আব্দুস সালাম সরকার ৪৫ বছর আগে যুক্তরাষ্ট্রে এসেছেন। কিন্তু গ্রীণকার্ড পাননি এখন পর্যন্ত। স্ত্রী এবং নিউইয়র্কে জন্মগ্রহণকারী ৩ পুত্র নিয়ে ৪৪১৫-৭৪ স্ট্রিটে অবস্থিত এপার্টমেন্টে বাস করেন আব্দুস সালাম (৬৭)।

প্রতিবেশীরা জানান, সালামের মেঝ ছেলে শ্যন সরকার হাই স্কুল পাশ করতে পারেনি। মাদকাশক্ত হয়ে পড়েছে। মাঝেমধ্যেই সে মাতাল হয়ে বাসায় ফিরেই মা-কে অকথ্যভাষায় গালাগালি ছাড়াও মারধর করে আসছিল ।






Related News

Leave a Reply

Your email address will not be published.