Main Menu

‘ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে আল হেরা অগ্রণী ভূমিকা রাখছে’

নিউজ ডেস্ক:
জৈন্তাপুর উপজেলা সংবাদদাতা :আল হেরা ডিজিটাল আইটি সেন্টার’র ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষ্যে এক মনোমুগ্ধকর অনুষ্ঠান ও দোয়া মাহফিল বুধবার (০৫ জানুয়ারি) বিকেলে অনুষ্ঠিত হয়।জৈন্তাপুর উপজেলার দরবস্ত বাজারে প্রতিষ্ঠানের নিজস্ব মিলনায়তনে সাফল্যের অগ্রযাত্রার তৃতীয় বর্ষে পদার্পণ ও ২য় বর্ষপূর্তির এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের মালিক ও স্বত্ত্বাধিকারী সৃষ্টিশীল ও সৃজনশীল প্রতিভার অধিকারী তরুণ উদ্যোক্তা গুলজার আহমদ হেলাল।

আল হেরা ডিজিটাল আইটি সেন্টারের পরিচালক জুবায়ের আহমদ এবং সহ পরিচালক সালমান হোসাইন ও দুলাল আহমদ এর আয়োজনে অনুষ্ঠানটি সফল ভাবে উদযাপিত হয়।এতে জৈন্তাপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিসহ অনুষ্ঠানটি নানা শ্রেণী ও পেশার মানুষের মিলনমেলায় পরিণত হয়। দুই পর্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে ২ টি কেক কাটা হয়। বিকাল ৫টার দিকে ১ম পর্বে ছিল কর্মসূচির উদ্বোধন, দোয়া, মিলাদ ও মিষ্টি মুখ।সন্ধ্যায় ৭টায় দ্বিতীয় পর্বে ছিল আনন্দ ও সুহৃদ মেলা।

মনোমুগ্ধকর এই অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলার কৃতি সন্তান সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আলোকিত সিলেট এর নির্বাহী সম্পাদক গোলজার আহমদ হেলাল। উদ্বোধনী ও শেষ পর্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা কৃষকলীগের সভাপতি এম এ মান্নান, বিশিষ্ট ব্যবসায়ী বশির আহমদ,মুক্তিযুদ্ধা আলমগির হোসেন, কৃষক লীগ নেতা মোঃ কয়েস আহমদ,জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ পারভেজ আহমদ, মোঃ জুয়েল আহমদ,সাদিক আহমদ,ফাহিম আহমদ,কুদ্দুস আহমদ, জাহিদুল ইসলাম, নাজমুল ইসলাম, আবুজর, দরবস্ত ফুটবল একাডেমির পরিচালক এনাম আহমদ, জৈন্তাপুরের আলোড়ন সৃষ্টিকারী ফুটবলার কবির আহমদ, নুর মোহাম্মদ,আফতাব উদ্দিন,মাশুক আহমদ প্রমুখ। এছাড়া দরবস্ত ইউপির সদস্যবৃন্দ ও বাজারের ব্যবসায়ীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ পরিচালনা করেন দরবস্ত বাজার ও স্কুল মসজিদের ইমামগণ।

সভায় প্রধান অতিথি গোলজার আহমদ হেলাল বলেন, এক ঝাঁক মেধাবী প্রাণোচ্ছল প্রাণবন্ত যুবকদের সম্মিলিত প্রচেষ্টায় আজ এ তথ্য সেবাধর্মী ব্যবসা প্রতিষ্ঠান সাফল্যের অগ্রযাত্রার তৃতীয় বর্ষে পদার্পণ করল। উপজেলার প্রত্যন্ত অঞ্চলের তৃণমূল জনপদে এ প্রতিষ্ঠান ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখছে।

তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি তরুণদের এরকম নতুন উদ্যমে কো-অপারেটিভ ব্যবসা বাণিজ্য সত্যিই আমাদেরকে আশান্বিত করে তোলে। আল হেরা ডিজিটাল আইটি সেন্টারের সিটিজেন চার্টারের সার্ভিসগুলো প্রকৃতপক্ষে নাগরিক সেবা।

এটি একটি ভালো উদ্যোগ। এগুলো আমাদের বইয়ের পাতায় ফেলে আসা কো-অপারেটিভ সপ কিংবা চীন জাপানের কর্মবীর পরিশ্রমী শিশুদের কথা স্মরণ করিয়ে দেয়। তিনি
তরুণ উদ্যোক্তাদের অভিনন্দন জানিয়ে এ প্রতিষ্ঠানের সফলতা
কামনা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published.