Main Menu

নির্বাচন শেষ না হতেই ইয়াবাসহ গ্রেফতার ইউপি মেম্বার

নিউজ ডেস্ক:
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ইয়াবাসহ নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার শাহজাহান আলীকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

 

বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- উপজেলার বৈরচুনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার শাহজাহান আলী ভবানীপুর এলাকার আব্দুস সালামের ছেলে এবং তার সহযোগী পীরগঞ্জের শিববাড়ী এলাকার শাহীন আকতারুজ্জামান (৪৩)।

শাহজাহান ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক।

পুলিশ জানায়, ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের দিন ৯ নম্বর ওয়ার্ডের ইন্দ্রইল কেন্দ্রে সহিংসতার মামলায় নবনির্বাচিত মেম্বার শাহজাহানের এক সমর্থককে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়। তার জামিন আবেদনের জন্য মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতে যান শাহজাহান। ফেরার পথে বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আমতলীতে ৬শ ২২ পিস ইয়াবার বড়িসহ শাহজাহান ও তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়।

ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (তদন্ত) তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নবনির্বাচিত ইউপি মেম্বার ও তার সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার করে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।  সূত্র: বাংলানিউজ






Related News

Leave a Reply

Your email address will not be published.