Main Menu

মালদ্বীপে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর মতবিনিময় সভা

নিউজ ডেস্ক:
মালদ্বীপে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের হল রুমে মালদ্বীপে বসবাসরত প্রবাসীদের সঙ্গে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মস্থান মন্ত্রী ইমরান আহমদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মালদ্বীপের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসানের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বক্তব্যে রাখেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক ও পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন।

এ সময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী মতবিনিময় সভায় মালদ্বীপে বাংলাদেশের প্রবাসী শ্রমিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনাদের জন্য এমইউ করা হচ্ছে; যার ফলে মালদ্বীপে বাংলদেশ থেকে শ্রমিক আসবে এবং যাবে। আশা করি এখানে যতজন প্রবাসী বাংলাদেশি অবৈধ আছেন সবাই বৈধ হবেন। আপনাদের যে সমস্যা হয় এখান থেকে বাংলাদেশে টাকা পাঠাতে, আমি দেশে গিয়ে যে কোনো একটি ব্যাংকের শাখা মালদ্বীপে দেওয়ার ব্যবস্থা করব।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দূতালয়ের প্রথম সচিব মোহাম্মদ সোহেল পারভেজ, মালদ্বীপে প্রবাসী পেশাজীবী ও ব্যবসায়ীদের মধ্যে সিআইপি আলহাজ মোহাম্মদ সোহেল রানা, মালদ্বীপে শীর্ষ ব্যবসায়ীদের মধ্যে আহমেদ মুক্তাকী, মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ দুলাল মাদবরসহ মালদ্বীপের বিভিন্ন অরাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা।






Related News

Leave a Reply

Your email address will not be published.