Main Menu

খুন খারাবীতে বার্মিংহাম

খুন খারাবীতে বার্মিংহাম-hafiz

চৌধুরী হাফিজ আহমদ:
বার্মিংহামের এশিয়ান এলাকা খ্যাত স্মলহীথ এলাকায় অপরাধ বেড়েই চলছে লাগানহীনতার এক নিস্টুর উদাহরন হচ্ছে অত্র এলাকা , কাউ কারো নয় ড্রাগ – দুর্নীতি – ভেজাল – মেয়েবাজী – চাপাবাজি – ধোঁকা – প্রতারণা এই সব এখন নিত্য কর্ম হয়ে দাঁড়িয়েছে , আজকে ও কোভেন্ট্রি রোডে খুন হয়েছে ২ টি চাকু সন্ত্রাসে আর ও ঘায়েল হয়েছেন কয়েকজন এমতাবস্তায় প্রায় সকলেই শঙ্কিত ।

খারাবীতে বার্মিংহাম

পুলিশের টহল রত অবস্তায় ও হাতাহাতির ঘটনায় আতংক ছড়িয়ে পরেছে এলাকায় , বাধ্য হয়েই পুলিশ সাইড রোড গুলা বন্ধ করে রেখেছিল অর্ধ রাত পর্যন্ত , স্তানীয় বারমিং হাম লাইভ সুত্রে জানা গেছে এই সব সন্ত্রাস ও খুন হয়েছে মাদক ও মেয়ে ঘটিত ব্যাপারে , প্রায় ডজন এর মত নারী পুরুষ কে গ্রেফতার করা হয়েছে , স্তানীয় কাউন্সিলর ও এম পি রা বলেছেন এলাকায় পুলিশের উপস্তিতি বাড়ানো হয়েছে এবং অনুরুধ করেছেন এলাকাবাসীদের এই সব সন্ত্রাসীদের ব্যাপারে তথ্য দিয়ে এগিয়ে আসতে ।

 

এলাকাবাসী দের সাথে আলাপে জানা গেছে এই এলাকায় এখন শক্তির প্রয়োগ চলছে আইন ও কানুন কেউ মেনে চলছেনা , এশিয়ান এলাকা হওয়াতে শৃঙ্খলা নাই , যে যেমন করে পারছে শুধু টাকা কামাই করতেই ব্যস্ত । দোকান গুলাতে আকাশ ছোঁয়া মুল্য , পন্যের গুন গত মানের দিকে না দেখে সবাই প্রয়োজন মেঠাতেই ব্যস্ত , এমতাবস্তায় অপরাধ ক্রমেই বাড়ছে এর উপরে অবৈধ দের বেপরওয়া চলাফেরায় এলাকায় অশান্তি ই যেন নিয়মিত আনন্দে পরিনত হচ্ছে । এলাকায় সামাজিক সংঘটন গুলার এই ব্যাপারে নীরব ভুমিকা অনেক কে আহত করছে – অনেকের মতে সামাজিক ও ধর্মীয় সংঘটন গুলার তৎপরতা না থাকায় ই অপরাধ মাথাচারা দিয়ে উঠছে । এখনি যদি এই সব অপরাধের নায়কদের লাগাম টেনে না ধরা হয় তা হলে সামনে আর ভয়াবহ পরিস্তিতির শিকার হতে হবে অনেক কে ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *