Main Menu

শ্বশুরবাড়িতে থেকে মালয়েশিয়া প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

নিউজ ডেস্ক:
শ্বশুরবাড়িতে মালয়েশিয়া প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় সাইদুল ইসলাম (৩৫) নামে এক মালয়েশিয়া প্রবাসীর ঝুলন্ত মরদেহ তার শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে উপজেলার এনায়েতপুর থানার ভাঙ্গাবাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

নিহত সাইদুল ইসলাম বারুপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে উপজেলার এনায়েতপুর থানার ভাঙ্গাবাড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত সাইদুল ইসলাম বারুপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, সাইদুল ইসলাম প্রায় ১২ বছর আগে ভাঙ্গাবাড়ী গ্রামের রায়হান আলীর মেয়ে ফতেমা খাতুনকে বিয়ে করেন। ছয় বছর তারা সংসার করার পর দুই সন্তান রেখে মালয়েশিয়া চলে যান সাইদুল। এরপর থেকে ফতেমা বাবার বাড়িতে থাকতেন। এ অবস্থায় ফাতেমা পরকীয়ায় জড়িয়ে পড়লে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে।

গেল ঈদুল আজহার আগে সাইদুল দেশে ফেরার পর তারা নতুন করে আবার সংসার শুরু করে। সে সময় থেকে শ্বশুরবাড়িতেই থাকতেন সাইদুল। তবে পারিবারিক কলহ লেগেই ছিল তাদের মধ্যে। বৃহস্পতিবার সকালে শ্বশুরবাড়ির বাইরে আম গাছের ডালে সাইদুলের ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেওয়া হয়। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহতের চাচি চম্পা খাতুনের অভিযোগ, বুধবার (১৭ আগস্ট) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ফতেমা খাতুন বাড়ির লোকজন মিলে সাইদুলকে শ্বাসরোধে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রেখেছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এটি আত্মহত্যা নাকি হত্যা সেটা ময়নাতদন্তের পর জানা যাবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *