Main Menu

লেবাননে হৃদরোগে দুই নারী ও এক পুরুষ প্রবাসীর মৃত্যু

লেবাননে হৃদরোগে দুই নারী ও এক পুরুষ প্রবাসীর মৃত্যু. লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে দুই প্রবাসী বাংলাদেশি নারী ও এক পুরুষ মারা গেছেন।

জানা যায়, লেবাননে মামুন ইকবাল নামে এক বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। গতকাল বুধবার সন্ধ্যায় দাওড়ায় হৃদরোগে তার মৃত্যু হয়। মামুন ইকবালের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার চকবস্তা গ্রামে। তার বাবার নাম সুলতান আহমেদ।

জানা যায়, মামুন ইকবাল দীর্ঘ ১৫ বছর আগে লেবাননে আসেন। বৈধভাবে কাজ করতেন জালা এলাকার আইপিটি পেট্রোল পাম্পে।

বুধবার তার সাপ্তাহিক ছুটি ছিল। বিকালে বাজার করতে দাওড়ায় আসলে হঠাত হৃদরোগে আক্রান্ত হয়ে মামা ভাগিনা হোটেলের সামনে তাৎক্ষণিক মৃত্যুবরন করেন।

লেবাননে এদিকে হৃদরোগে আক্রান্ত হয়ে সুফিয়া বেগম নামে এক বাংলাদেশি নারীকর্মীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে নাভাতিয়ার আদবা এলাকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

সুফিয়া বেগমের বাড়ি গাজিপুর জেলার শ্রীপুর উপজেলায়। বাবার নাম আব্দুল সাত্তার। বর্তমানে মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে আছে।

জানা যায়, সুফিয়া বেগম জীবিকার তাগিদে ২০১২ সালে লেবাননে আসেন। গত কয়েকমাস আগে তিনি নাভাতিয়ার আদবা এলাকায় একটি কোম্পানিতে কাজে যোগ দেন। বুধবার দুপুরে কাজের বিরতিতে তাড়াহুড়া করে ভাত খাওয়ার সময় হৃদরোগে আক্রান্ত হন। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন ।

এর আগে গত সপ্তাহে ৪ জানুয়ারি বৃহস্পতিবার আরো এক নারীকর্মী নারায়নগঞ্জের নিলু বেগম বৈরুতের বারবির এলাকায় মারা যান।

যাবতীয় আইনী পক্রিয়া শেষে নিহত ৩ বাংলাদেশির মৃতদেহ শিগগিরই বাংলাদেশে প্রেরণ করা হবে বলে দেশটির বৈরুতস্থ বাংলাদেশ দূতাবাস জানিয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *