Main Menu

লন্ডনে টাওয়ার হ্যামলেটস লেবার পার্টির বিএমইর মিলনমেলা

নিউজ ডেস্ক:
যুক্তরাজ্যের লন্ডনের টাওয়ার হ্যামলেটস লেবার পার্টির বিএমইর অ্যান্ড অব ইয়ার সামাজিক মিলনমেলা ও সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোডের একটি হোটেলের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সাবেক স্পিকার খালেস আহমেদের সভাপতিত্বে এবং বেথনালগ্রিন অ্যান্ড বো বিএমইর সভাপতি ডক্টর আনিছুর রহমান আনিছের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের পাঁচবারের নির্বাচিত হেলাল উদ্দিন আব্বাস।

সভায় বক্তারা স্থানীয় ও জাতীয় ইস্যুতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। স্থানীয় বিভিন্ন ইস্যুতে যেমন- অপরাধ, হাউজিং, দারিদ্রতা এবং অন্যান্য সামাজিক সমস্যা নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা ব্যক্ত করেন।

এসময় আরও বক্তব্য রাখেন- কাউন্সিলর শুভ হুসেইন, সাবেক কাউন্সিলর তারিক খান, সাবেক কাউন্সিলর সাদ চৌধুরী, সাবেক কাউন্সিলর ইকবাল পাপ্পু, সাবেক কাউন্সিলর রুহুল আমিন, সাবেক কাউন্সিলর শাহ সুহেল আমিন, বেথনালগ্রিন বো অ্যান্ড স্টেপ্নি লেবার চেয়ার আমিনা আলি, ভাইস চেয়ার নাজমা হুসেইন, সাবেক ভাইস চেয়ার এবং বর্তমান বি এম ই অফিসার হামিদা ইদ্রিস, বেথনালগ্রিন ইস্ট চেয়ার আনোয়ার মিয়া, বাংলাটাউন ওয়ার্ডের ইয়াসমিন বেগম, মুস্তাক আহমেদ আসকর, হুয়াইটচ্যাপেল ওয়ার্ড লেবার সেক্রেটারী সুয়েজ মিয়া, বেথনালগ্রিন ওয়েস্টের মিসবা মাসুম, পুলিশ কর্মকর্তা ফয়সল আহমেদ, শেডয়েল ওয়ার্ডের জাকির হুসেন ও আশিক আহমেদ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *