Main Menu

সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশিদের ক্রিকেট উৎসব

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে অনুষ্ঠিত হলো আন্তর্জাতিক অভিবাসী ক্রিকেট উৎসব ২০২৩। রবিবার সিঙ্গাপুর মিনিস্ট্রি অফ ম্যানপাওয়ারে সহায়তায় ও বাংলাদেশ সোসাইটির আয়োজনে পেঞ্জুরু রিক্রেশন সেন্টারে এই খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে সিঙ্গাপুরে বিভিন্ন সেক্টরে কর্মরত প্রবাসী বাংলাদেশিদের ৮টি দল।

সোসাইটির চেয়ারম্যান মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের রাষ্ট্রদূত ডা. মো. তৌহিদুল ইসলাম, সিঙ্গাপুরের জনশক্তির মন্ত্রণালয়ের পক্ষ থেকে লিম শুয়েন, ডেপুটি ফাস্ট কমান্ডার টিও লি হেং, কমান্ডিং অফিসার লিটল।

ফাইনাল খেলায় এসবিএম গ্রুপ স্পোর্টিং টিমকে ৪৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাইস স্মার্ট বয়েজ ক্লাব। ফাইনালে ম্যান অফ টুর্নামেন্ট হয়েছে রাইজ স্মার্ট বয়েজর অধিনায়ক অধিনায়ক মো. সালাউদ্দিন। এই আয়োজন উপলক্ষে সিঙ্গাপুরের বিভিন্ন প্রান্ত থেকে খেলা উপভোগ করতে মাঠে জড়ো হন প্রবাসী বাংলাদেশিরা। এতে খেলার মাঠ পরিণত হয় বাংলাদেশিদের মিলনমেলায়।

প্রবাসী বাংলাদেশিদের এই উৎসবকে সফল করার জন্য এসবি সোসাইটির সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *