Main Menu

দুবাইয়ে আল হারামাইন গ্রুপের ইফতার মাহফিল

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতের বানিজ্যিক রাজধানী দুবাইয়ে আল হারামাইন পারফিউম গ্রুপ অফ কোম্পানিজ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বিশ্বখ্যাত প্রতিষ্ঠান আল হারামাইন পারফিউম গ্রুপ অফ কোম্পানিজ এবং এনআরবি ব্যাংকের চেয়ারম্যান, এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন এর সভাপতি জনাব মোহাম্মদ মাহাতাবুর রহমান নাসির সিআইপি ও তাঁর সহধর্মিণী বাইজুন নাহার চৌধুরী সিআইপি সংযুক্ত আরব আমিরাতের সকল গণ্যমান্য সরকারি কর্মকর্তা, বাংলাদেশী ব্যবসায়ী, কমিউনিটি নেতা এবং গণমাধ্যম কর্মী এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ।

দুবাই মহেসনা তাঁদের নিজস্ব বাসভবন হারামাইন ভিলায় (২৮ মার্চ) মঙ্গলবার প্রবাসীদের সম্মানে এই ইফতার পার্টির আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন সহ সপরিবারে প্রায় ৫ শ প্রবাসী বাংলাদেশি, আমিরাতের কমিউনিটি ব্যক্তিত্ব ও প্রবাসী সাংবাদিকরা অংশগ্রহণ করেন। এ সময় ইসলাম ধর্মের মূল্যবোধ নিয়ে আলোচনা করেন বক্তারা।পরে বাংলাদেশের সাফল্য ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *