Main Menu

বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার নির্বাচন ১২ই মার্চ

নিউজ ডেস্ক:

পেনসিলভেনিয়া রাজ্যর সর্ববৃহও সংগঠন বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার নির্বাচন হতে যাচ্ছে আগামী ১২ই মার্চ।

প্রায় ৫০০ শত ট্যাক্সি ক্যাব চালকদের এই সংগঠনটিতে সদস্যাদের সরাসরি ভোটের মাধ্যমে আগামী ২(দুই) বৎসরের জন্য কার্যকরী কমিটির সদস্যাগণ এবং নির্বাচন কমিশনারবৃন্দ নির্বাচিত হবেন।

কার্যকরি কমিটির ১৯টি এবং নির্বাচন কমিশনের ৫টি পদ সহ সর্বমোট ২৪টি পদের বিপরীতে ৭ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন সর্বমোট ৫০টি ফর্ম বিক্রি করেন নির্বাচনে অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের কাছে।

 

এইবারে নির্বাচনে দু’টি প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছে। একটি হচ্ছে টিপু-মিঠু পরিষদ এবং অপরটি হচ্ছে মাহবুব-মহিউদ্দিন পরিষদ। আশা করা যাচ্ছে এইবারের নির্বাচনে সাধারন ভোটারগণ তাদের পছন্দমত যোগ্য এবং সৎ প্রার্থীদের নির্বাচিত করবেন সংগঠনটির বৃহওর স্বার্থে।

এছাড়াও টিপু-মিঠু পরিষদ তাদের এইবারের নির্বাচনী স্লোগান বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়া(বিটিএসপি)কে আরো সুদৃঢ় ভ্রাতৃত্বের বন্ধনে ঐক্য ও সমৃদ্ধি প্রতিষ্ঠার লক্ষ্যে টিপু-শামীম-বাবু-মিঠু পরিষদের নির্বাচনী পরামর্শ, আলোচনা, মনোনয়ন পত্র ক্রয় এবং প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত করে স্হানীয় একটি হল রুমে।

উক্ত সভায় বিটিএসপির সম্মানিত সদস্য সহ স্থানীয় অনেকগুলো সংগঠনের কমকর্তাবৃন্দ উপস্থিত থেকে তাদের মূল্যবান পরামর্শ প্রদান এবং টিপু-মিঠু পরিষদকে ভোট প্রদান করার অনুরোধ জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *