Main Menu

প্রতিমন্ত্রীর সাথে প্রবাসীদের বৈঠক : সিলেট-লন্ডন রুটে অতিরিক্ত বিমান ভাড়া

নিউজ ডেস্ক:
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে বৈঠক করেছে যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষে জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের একটি প্রতিনিধি দল।

বৃহস্পতিবার সকালে বিমান প্রতিমন্ত্রীর কার্যালয়ে এক ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্টিত হয়।

সিলেট-লন্ডন রুটে বিমান ভাড়া অস্বাভাবিক হারে বৃদ্ধি, টিকেট সংকট, ঢাকাস্থ শাহজালাল বিমানবন্দওে প্রবাসী যাত্রী হয়রানী সহ বিভিন্ন সমস্যার সমাধান কল্পে এ বৈঠক অনুষ্ঠিত হয়। লন্ডনের ক্রয়ডন বারার সাবেক মেয়র ও জকিগঞ্জ এসোসিয়েশন ইউকে’র সভাপতি, কাউন্সিলর শেরওয়ান চৌধুরী, জকিগঞ্জ এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক আবুল হোসেন ও এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান আব্দুল হালিম এ বৈঠকে যোগ দেন।

বিমান টিকেটের অত্যাধিক ভাড়া নিয়ে যুক্তরাজ্যে বিমান বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টরের এক বক্তব্যে সমালোচনার ঝড় ওঠে। সেই প্রেক্ষিতে যুক্তরাজ্য প্রবাসীরা বিমান প্রতিমন্ত্রীর সাথে এ বৈঠক করেন। বৈঠকে প্রতিমন্ত্রী মাহবুব আলীর কাছে যুক্তরাজ্য প্রবাসীরা বিমানের কান্ট্রি ম্যানেজারের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। মন্ত্রী এ বিষয়ে বিহীত ব্যবস্থা নেয়ার আশ্বাসও দেন। এছাড়া বাংলাদেশ বিমানের সিলেট-লন্ডন রুটে অত্যাধিক ভাড়া কমিয়ে যৌক্তিক ভাড়া, বাংলাদেশে যুক্তরাজ্যের পর্যটকদের আরো আকৃষ্ট করতে প্যাকেজ পদ্ধতি হাতে নেয়া, প্রয়োজনে লন্ডন স্ট্যানস্টেড বিমানবন্দর থেকে বিমান পরিচালনার জন্য প্রতিমন্ত্রীর কাছে দাবি তুলেন প্রবাসীরা।

বিশেষ করে প্যাকেজ পদ্ধতি হাতে নেয়া হলে তরুণ প্রজন্মরা পরিবার পরিজন নিয়ে দেশে আসতে আরো উৎসাহিত হবেন। এসময় প্রতিমন্ত্রী তাঁদের কাথা শুনেন এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *